আজ- ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  ভোর ৫:২২

চাঞ্চল্যকর কাঠ ব্যবসায়ী হত্যা মামলার রহস্য উদ্ঘাটন

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল সদর উপজেলার সন্তোষে কাঠ ব্যবসায়ী সামছুল হক(৫৫) হত্যা মামলার রহস্য উদ্ঘাটন ও হত্যাকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার(৫ মার্চ) সদর উপজেলার সন্তোষ বাগবাড়ি এলাকা থেকে হত্যাকারী ইয়াসিন মিয়াকে(১৯) গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ইয়াসিন আলী সদর উপজেলার গদুরগাতী গ্রামের বুদ্দু মিয়ার ছেলে।


এ বিষয়ে টাঙ্গাইলের পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার রোববার (৬ মার্চ) দুপুরে পুলিশ সুপারের কনফারেন্স রুমে সংবাদ সম্মেলনে জানান, গত ২৪ জানুয়ারি বিকালে টাঙ্গাইল সদর উপজেলার সন্তোষ (বাগবাগি) এলাকার যক্ষা হাসপাতালের সামনে পাকা রাস্তায় মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের টিএ পুকুরে কাঠ ব্যবসায়ী সামছুল হকের (৫৫) লাশ পাওয়া যায়। এই বিষয়ে টাঙ্গাইল সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়।


ওই হত্যা মামলার ঘটনাটি লোমহর্ষক এবং চাঞ্চল্যকর হওয়ায় টাঙ্গাইল সদর থানার অফিসার ইনচার্জ এবং জেলা গোয়েন্দা পুলিশ(ডিবি-দক্ষিণ) যৌথভাবে ঘটনার রহস্য উদ্ঘাটন ও অভিযুক্তকে গ্রেপ্তারে সর্বাত্মক চেষ্টা অব্যাহত রাখেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও কাগমারী পুলিশ ফাঁড়ির এসআই মোহাম্মদ মাসুদুর রহমান, ডিবি দক্ষিণের এসআই প্রকাশ চন্দ্র সরকারের নেতৃত্বে একটি দল তথ্য প্রযুক্তি ব্যবহার করে নানা প্রচেষ্টায় ঘটনার রহস্য উদ্ঘাটন করে এবং হত্যার সাথে জড়িত ব্যক্তির অবস্থান সনাক্ত করে।

পরে ঘটনার মূল হোতা ইয়াছিন মিয়াকে শনিবার(৫ মার্চ) সন্ধ্যায় সন্তোষ বাগবাড়ী এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। তার কাছ থেকে নিহতের ব্যবহৃত একটি কালচে নীল রংয়ের স্যামসং মোবাইল ফোন উদ্ধার করা হয়।

ইয়াসিন আলী হত্যার সাথে জড়িত থাকার বিষয়ে নিজের দোষ স্বীকার করে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেওয়ার ইচ্ছা পোষণ করায় তার জবানবন্দি ফৌ. কা. বি. ১৬৪ ধারায় গ্রহন করার জন্য তাকে আদালতে পাঠানো হয়েছে।


শেষ খবর পাওয়া পর্যন্ত টাঙ্গাইলের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শামছুল আলম তার জবানবন্দি নিচ্ছেলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno