আজ- ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  বিকাল ৪:৫৬

চাল নিয়ে চালবাজিতে তিন ডিলারের লাইসেন্স বাতিল ও জরিমানা

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল জেলায় খাদ্য বান্ধব কর্মসূচির(ওএমএস) চাল বিক্রিতে চালবাজি করায় তিন উপজেলার তিন ডিলারের লাইসেন্স বাতিল ও প্রতিজনকে দেড় লাখ টাকা করে জরিমানা করা হয়েছে।

সোমবার(১৩ এপ্রিল) মধুপুর, সখীপুর ও মির্জাপুর উপজেলার নির্বাহী অফিসার ও পৃথক ভ্রাম্যমান আদালতের বিচারকরা ওই আদেশ দেন।

দণ্ডপ্রাপ্ত ডিলাররা হচ্ছেন, মধুপুর উপজেলার কুড়াগাছা ইউনিয়নের পিরোজপুর পূর্বপাড়া গ্রামের খাদ্য বান্ধব কর্মসূচির ডিলার মো. লোকমান হোসেন, সখীপুর উপজেলার কাকড়াজান ইউনিয়নের সাপিয়ারচালা গ্রামের ডিলার মো. আরিফ সরকার এবং মির্জাপুর উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের দুল্যা বাজারের খাদ্য বান্ধব কর্মসূচির ডিলার আশরাফুল আলম বাচ্চু।

এরমধ্যে সখীপুরের মো. আরিফ সরকার ও মির্জাপুরের আশরাফুল আলম বাচ্চু ভোক্তাদের কাছে খাদ্য বান্ধব কর্মসূচির চাল বিক্রিকালে ওজনে কম দেওয়া সহ অনিয়ম করার দায়ে প্রতিজনকে দেড় লাখ টাকা জরিমানা ও তাদের ডিলারশীপ বাতিল করা হয়। এছাড়া মধুপুরের খাদ্য বান্ধব কর্মসূচির ডিলার মো. লোকমান হোসেন চাল বিক্রিকালে ওজনে কম দেওয়ার বিষয়ে উপজেলা খাদ্য নিয়ন্ত্রকের প্রতিবেদনের ভিত্তিতে ভ্রাম্যমান আদালত তার ডিলারশীপ বাতিল করার আদেশ দেন।

মধুপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফা জহুরা, সখীপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আসমাউল হুসনা লিজা এবং মির্জাপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল মালেক ভ্রাম্যমান আদালতের মাধ্যমে দণ্ড দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno