আজ- ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  রাত ২:৪০

ছাত্রের দাঁত ভেঙে দেয়ার অভিযোগে শিক্ষক আটক

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের গোপালপুরে বেত্রাঘাতে ছাত্রের দু’টি দাঁত ভেঙে দেয়ার অভিযোগে জহুরুল ইসলাম জাবের নামে এক স্কুল শিক্ষককে আটক করা হয়েছে। সোমবার (৩ ফেব্রুয়ারি) দুপুরে হেমনগর শশীমুখী উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার কেন্দ্র পরিদর্শকের দায়িত্ব শেষে বের হলে হেমনগর ফাঁড়ির পুলিশ তাকে আটক করে। জহুরুল ইসলাম সৈয়দপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক। আহত বিদ্যুৎ ওই বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

আহত বিদ্যুৎ জানায়, শনিবার(১ ফেব্রুয়ারি) ক্লাসে এক ছাত্রীর গায়ে বইয়ের স্পর্শ লাগার অভিযোগে শিক্ষক জাবের তাকে বেত্রাঘাত করেন। এক পর্যায়ে বেতের আঘাত মুখে লাগলে তার নিচের পাটির দু’টি দাঁত ভেঙে যায়।

স্কুলের প্রধান শিক্ষক সেলিম রেজা জানান, বিদ্যুৎ একজন দিনমজুরের ছেলে। ওই দিন আহত বিদ্যুৎকে স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। অবস্থার অবনতি হলে পরদিন রোববার(২ ফেব্রুয়ারি) তাকে গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সোমবার সকালে বিদ্যুতের বাবা জামাল উদ্দীন গোপালপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ জহুরুল ইসলামকে আটক করে। পরে তাকে গোপালপুর থানায় নিয়ে যাওয়া হয়।

বিদ্যুতের বাবা থানায় লিখিত অভিযোগে জানান, তার ছেলে ওই শিক্ষকের কাছে প্রাইভেট (অঙ্ক) পড়ত। এক মাসের বকেয়া ৫০০ টাকা পরিশোধ করতে না পারায় আগে থেকেই ক্ষিপ্ত ছিলেন ওই শিক্ষক। ওই দিন এক বাহানায় উদ্দেশ্যমূলকভাবে তার ছেলেকে নির্মমভাবে বেত্রাঘাত করা হয়। এতে তার সামনের দুটি দাঁত ভেঙে যায়। তিনি এর প্রতিকার দাবি করেন।

গোপালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, আহত ছাত্রের বাবার লিখিত অভিযোগের পরিপ্রেক্ষিতে শিক্ষক জহুরুল ইসলামকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা বিকাশ বিশ্বাস জানান, শিক্ষার্থীদের মানসিক বা শারীরিকভাবে শাস্তি দেয়ার কোনো নিয়ম নেই। ঘটনার সত্যতা মিললে তার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno