আজ- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ৮:৫০

ছেলের মৃত্যু শোকে মায়ের মৃত্যু

 

নাগরপুর সংবাদদাতা:

টাঙ্গাইলের নাগরপুর উপজেলার বেকড়ার মুশুরিয়া গ্রামে সোমবার(৬ এপ্রিল) দুপুরে শামছুল মিয়া(৫৫) নামে এক ছেলের মৃত্যু সইতে না পেরে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ফাতেমা বেগম(৭৫) নামে এক মায়ের মর্মান্তিক মৃত্যু হয়েছে। বেকড়া আটগ্রাম ইউপি চেয়ারম্যান মো. শওকত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এ ঘটনায় এলাকায় করোনা ভাইরাসের আতঙ্ক ছড়িয়ে পড়ে। সেখানে স্বাস্থ্যকর্মী গিয়ে স্বাভাবিক মৃত্যুর বিষয়টি নিশ্চিত করার পর মুশুরিয়া গ্রামের সামাজিক গোরস্থানে নামাজে জানাজা শেষে তাদের দাফন করা হয়।

স্থানীয় ইউপি সদস্য সবুজ তালুকদার জানান, মুশুরিয়া গ্রামের মৃত তালেবর মিয়ার ছেলে শামছুল মিয়া (৫৫) বেশ কিছু দিন ধরে অসুস্থ্য হয়ে শয্যাশায়ী ছিলেন। অসুস্থ অবস্থায় তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। কিন্তু সেখানে অবস্থার উন্নতি না হওয়ায় কয়েকদিন আগে তিনি বাড়িতে চলে আসেন।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. মো. রোকনুজ্জামান খান বলেন, আমরা স্বাস্থ্য কর্মী পাঠিয়ে খোঁজ নিয়েছি মৃত শামছুল মিয়া দীর্ঘদিন যাবৎ লিভার সিরোসিস রোগে আক্রান্ত ছিলেন। আর শামছুলের মা চোখের সামনে ছেলের এমন মৃত্যু দেখে সইতে না পেরে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন। এতে আতঙ্কিত হওয়ার কিছু নেই।

প্রায় একই সময়ে মা ও ছেলের এমন করুণ মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno