আজ- ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  বিকাল ৩:০৫

‘জওয়ান’-এ দীপিকাকে বেশি গুরুত্ব দেওয়ায় ক্ষুব্ধ নয়নতারা

 

দৃষ্টি বিনোদন:

শাহরুখ খানের হাত ধরে বলিউডে আত্মপ্রকাশ করেছেন দক্ষিণী অভিনেত্রী নয়নতারা। জওয়ানে দর্শক থেকে সমালোচক সকলেই মুগ্ধ হয়েছেন এই লেডি সুপারস্টারের অভিনয়ে। তবে ছবিটিকে ঘিরে এবার নতুন এক বিতর্ক ডালপালা মেলেছে।


নয়নতারার ঘনিষ্ঠমহলের দাবি, ‘জওয়ান’ রিলিজের পর থেকেই ‘মুড অফ’ এ নায়িকার। আপাতত নাকি নতুন কোনও ছবির চিত্রনাট্য নিয়েও ভাবছেন না তিনি!


অভিনেত্রীর এক ঘনিষ্ঠ সুত্র ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসকে জানিয়েছে, জওয়ান নির্মাতা অ্যাটলির উপর মনঃক্ষুণ্ন নয়নতারার। এডিটের সময় তার বেশ কিছু গুরুত্বপূর্ণ দৃশ্য ছেঁটে ফেলা হয়েছে। সে সকল জায়গায় বাড়ানো হয়েছে দীপিকা পাডুকোনের চরিত্র। নয়নতারা ভাবছেন এর মাধ্যমে তাকে একপ্রকার সাইডলাইন করা হয়েছে।


নয়নতারার এমন দাবি অস্বীকার করারও উপায় নেই। কারণ শুরু থেকেই জানানো হয়েছিল, এই ছবিতে ক্যামিও চরিত্রে একটি ভূমিকায় থাকবেন দীপিকা। কিন্তু সিনেমায় দীপিকার ভূমিকা দেখে অবাক হয়েছেন দর্শকরাও। বেশ গুরুত্বপূর্ণ একটি চরিত্রেই অভিনয় করেছেন তিনি। সেইসঙ্গে শাহরুখের সঙ্গে দীপিকার রোম্যান্স থেকে ইমোশনাল মুহূর্ত ছিল ছবির গুরুত্বপূর্ণ অংশজুড়ে।


এই বিষয়টিই নাকি মোটেও পছন্দ হয়নি নয়নতারারা। সিনেমায় লিড রোলে থেকেও তাকে গুরুত্ব কম দেওয়া হয়েছে বলে মনে করছেন তিনি। যদিও এ বিষয়ে আনুষ্ঠানিকভাবে কোনো মন্তব্য করতে দেখা যায়নি দক্ষিনী সিনেমার জনপ্রিয় এই নায়িকাকে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno