আজ- ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  সকাল ১১:২০

জমি নিয়ে বিরোধে ভাতিজাদের হাতে চাচা খুন

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের সখীপুরে জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে ভাতিজাদের হামলায় হারেছ শিকদার নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। মঙ্গলবার(৫ মে) রাত ১১ টার দিকে উপজেলার দারিপাকা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত হারেছ শিকদারের দুই ছেলেসহ তিনজন গুরুতর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন।

জানা যায়, একটি জমি নিয়ে হারেছ শিকদারের সঙ্গে তাঁর দুই ভাতিজা মাঈন উদ্দিন ও সোহরাব উদ্দিনের দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। মঙ্গলবার ভাতিজা মাঈন ও সোহরাব রাতের আঁধারে বিরোধপূর্ণ ওই জমির ধান কাটতে গেলে চাচা হারেছ শিকদার বাঁধা দেন। ভাতিজারা চাচা হারিছ শিকদারের উপর হামলা করে গুরুতর আহত করে।

এসময় বাবাকে বাঁচাতে এগিয়ে গেলে হারেছ শিকদারের দুই ছেলে আনোয়ার শিকদার (৩৫), দেলোয়ার শিকদারসহ (৩২) আরো দুইজনকেও পিটিয়ে আহত করে। রাতেই তাদেরকে উদ্ধার করে সখিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়। আশঙ্কাজনক হারেছ শিকদারকে জরুরি ভিত্তিতে ঢাকায় পাঠানোর প্রস্তুুতির সময় তিনি মারা যান।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক নাজমুল হাসান মাসুদ খান জানান, ওই বৃদ্ধের অবস্থা আশঙ্কাজনক ছিল। তাঁর মাথার রক্তক্ষরণ বন্ধ করে রেফার্ড করা প্রস্তুতির সময় তিনি মারা যান।

সখীপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. আমির হোসেন বলেন, শুনেছি আগে থেকেই দুই পরিবারের মধ্যে বিরোধ চলছিল। আইনি কার্যক্রম চলছে। লাশ ময়না তদন্তের জন্য টাঙ্গাইল পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno