আজ- ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  বিকাল ৩:২৩

জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশীর হাট বৈঠক অনুষ্ঠিত

 

দৃষ্টি নিউজ:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৪(কালিহাতী) আসনে জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশী প্রকৌশলী মো. লিয়াকত আলীর হাট বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৪ জুন) বিকালে কালিহাতী উপজেলায় গণসংযোগের অংশ হিসেবে এলেঙ্গা পৌরসভার হাটে ওই বৈঠক অনুষ্ঠিত হয়।


এলেঙ্গা পৌরসভায় গণসংযোগ ও পোস্টার বিলি করার পাশাপাশি জেলা জাতীয় পার্টির একাংশের(রওশন পন্থী) প্রকৌশলী লিয়াকত আলী প্রচারণার নতুন কৌশল হিসেবে হাটের বিভিন্ন স্থানে হাটুরেদের সঙ্গে বৈঠকে মিলিত হন।

কালিহাতী উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক মোহাম্মদ রমজান আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত হাট বৈঠকে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি দলীয় মনোনয়নের প্রত্যাশা করেন। তিনি একটি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার প্রত্যয় নিয়ে কালিহাতীর পশ্চিমাঞ্চলের জনসাধারণকে তার পক্ষে অবস্থান নেওয়ার আহ্বান জানান।


এলেঙ্গা হাটের বিভিন্ন স্থানে অনুষ্ঠিত সংক্ষিপ্ত বৈঠকে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা জাতীয় পার্টির একাংশের সদস্য সচিব মো. আজিজুর রহমান তালুকদার, যুগ্ম-আহ্বায়ক খন্দকার আজাহারুল ইসলাম, এলেঙ্গা পৌর জাতীয় পার্টির সভাপতি শরিফ সিদ্দিকী, সাধারণ সম্পাদক ফরিদুল ইসলাম, কালিহাতী পৌর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আশরাফুল আলম সিদ্দিকী প্রমুখ। হাট বৈঠকগুলো পরিচালনা করেন, কালিহাতী উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব রহিম বাদশা মোল্লা।


এ সময় জেলা ও উপজেলা এবং বিভিন্ন ইউনিয়ন জাতীয় পার্টির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno