আজ- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  দুপুর ১:৪৫

জাতীয় পার্টি বন্ধুত্ব চায়, দাসত্ব নয়

 

দৃষ্টি নিউজ:


জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতারা বলেছেন, দেশের জনগণ পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদকে ভালবাসে। জাতীয় পার্টিকে মানুষ ক্ষমতায় দেখতে চায় আর জাতীয় পার্টি সকলের বন্ধুত্ব চায়- অবশ্যই দাসত্ব নয়। টাঙ্গাইল-৫(সদর) আসনে জাতীয় পার্টির প্রার্থী পীরজাদা শফিউল্লাহ আল মুনীর অন্য প্রার্থীদের চেয়ে লক্ষাধিক ভোটের ব্যবধানে বিজয়ী হবে বলে নেতারা আশাবাদ ব্যক্ত করেন। শনিবার(৩ নভেম্বর) বিকালে সদর উপজেলার বাঘিল ইউনিয়ন জাতীয় পার্টির উদ্যোগে জাতীয় পার্টির তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা ও জেলা জাতীয় পার্টির আহ্বায়ক পীরজাদা শফিউল্লাহ আল মুনিরের গণসংবর্ধণা সভায় বক্তারা এসব কথা বলেন।
যুগণী হাটখোলা ময়দানে ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে গণসংবর্ধণা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট সুনীল শুভ রায়। বিশেষ অতিথি ছিলেন, প্রখ্যাত চলচ্চিত্র শিল্পী ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মাসুদ পারভেজ ওরফে সোহেল রানা। সংবর্ধিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জাতীয় পার্টির তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা ও জেলা জাতীয় পার্টির আহ্বায়ক পীরজাদা শফিউল্লাহ আল মুনির। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জাতীয় পার্টির প্রেসিডেন্টের যুব বিষয়ক উপদেষ্টা অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া, কেন্দ্রীয় নেতা ও সাবেক জেলা প্রশাসক মো. হাবিবুল্লাহ, জেলা জাতীয় পার্টির সদস্য সচিব অ্যাডভোকেট আব্দুছ ছালাম চাকলাদার, অ্যডভোকেট সুজাত আলী প্রমুখ।
অ্যাডভোকেট সুনীল শুভ রায় বলেন, জাতীয় পার্টির রাজনীতির সাথে ৩৪ বছর ধরে জড়িত আছি। অনেক জায়গায় সভা-সমাবেশ করেছি। সংবর্ধণা সভা গণসমাবেশে পরিণত হয়- এবারই প্রথম দেখলাম। তিনি বলেন, পীরজাদা মুনির জাতীয় পার্টিতে যোগদান করায় জাতীয় পার্টির ডিজিটাল অধ্যায় শুরু হয়েছে। জাতীয় পার্টি তথ্য প্রযুক্তিতে অনেক পিছিয়ে ছিল, মুনিরের নেতৃত্বে জাতীয় পার্টি আজ অনেক বেশী শক্তিশালী। জাতীয় পার্টি পীরজাদা মুনিরকে চিরদিন স্মরণ রাখবে। গণসংবর্ধণায় হাজার হাজার নারী-পুরুষের জমায়েত দেখে মনে হচ্ছে, জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ ভুল করেননি। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আপনারা পীরজাদা মুনিরকে ভোট দিয়ে আপনাদের খাদেম তৈরি করে নিন।
প্রখ্যাত চলচ্চিত্র শিল্পী ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মাসুদ পারভেজ ওরফে সোহেল রানা পীরজাদা মুনিরের সংবর্ধণা অনুষ্ঠানে জনগণের স্বতস্ফূর্ত উপস্থিতিতে মুগ্ধ হয়ে বলেন, আমরা পীরজাদা মুনীরের জনপ্রিয়তা যাচাই করতে ঢাকা থেকে এসেছিলাম। কিন্তু জনগণের ঢল দেখে আমরা পীরজাদা মুনীরকে দলীয় মনোনয়ন দিয়ে গেলাম। আগামি সংসদ নির্বাচনে আপনারা বিপুল ভোটের ব্যবধানে মুনীরকে বিজীয় করবেন। তিনি আরো বলেন, জাতীয় পার্টির প্রেসিডেন্ট হুসেইন মুহাম্মদ এরশাদ সহ সকল নেতা-কর্মীরা তার সঙ্গে রয়েছেন। জাতীয় পার্টির তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা এবং গণসংবর্ধিত অতিথি পীরজাদা শফিউল্লাহ আল মুনির বলেন, টাঙ্গাইলের জনগণ জাতীয় পার্টিকে আবার ক্ষমতায় দেখতে চায়। টাঙ্গাইলের চরাঞ্চলের মানুষের কষ্ট এবং অসহায় মা-বোনদের কথা ভেবে আমি রাজনীতিতে এসেছি। টাঙ্গাইল আমার বাসায় হাজার হাজার মা-বোন এসে তাদের কষ্টের কথা বলেন ও তাদের গণদাবিগুলো জানান। টাঙ্গাইলÑ৫(সদর) আসনের প্রত্যোক এলাকায় আমি এক দশক ধরে উন্নয়ন করে আসছি। তিনি বলেন, ঢাকার কমলাপুর রেল স্টেশনের পাশে আমার টাঙ্গাইলের অসহায় বেকার ভাইদের জন্য কর্মক্ষেত্র তৈরি করেছি। তিনি আরো বলেন, আপনারা আগামি দিনে লাঙ্গল মার্কায় ভোট দিয়ে লক্ষাধিক ভোটের ব্যবধানে আমাকে নির্বাচিত করলে চরাঞ্চল সহ টাঙ্গাইল-৫(সদর) আসনের সার্বিক উন্নয়ন করে একটি মডেল উপজেলায় পরিণত করব।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno