আজ- ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  বিকাল ৩:১৪

জুমআ’র নামাজ পড়া হলোনা বাদল মিয়ার

 

দৃষ্টি নিউজ:


জুমআ’র নামাজ পড়া হলোনা টাঙ্গাইলের জালফৈ গ্রামের ব্যবসায়ী বাদল মিয়ার। শুক্রবার(৪ জানুয়ারি) তারটিয়া বাজার জামে মসজিদে জুমআ’র নামাজ পড়তে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হয়। তিনি জালফৈ গ্রামের জহুরুল ইসলাম মাস্টারের ছেলে ও টাঙ্গাইল পূর্বাঞ্চল আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন।
প্রত্যক্ষদর্শীরা জানায়, তারটিয়া বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ভাতকুড়া গ্রামের আ. ছালাম খানের ছেলে রায়হান খান(৩৮) ও ব্যবসায়ী বাদল মিয়া মোটরসাইকেলযোগে দুপুর ১টার দিকে করটিয়া বাজার জামে মসজিদে জুমআ’র নামাজ পড়তে যাচ্ছিলেন। পথিমধ্যে বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইল সদর উপজেলার তারটিয়ায় যাত্রীবাহী বাসের সঙ্গে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাদল মিয়া(৪০) নিহত এবং রায়হান খান গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় রায়হান খানকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় স্থানীয় জনতা বিক্ষুব্ধ হয়ে মহাসড়ক প্রায় পৌনে এক ঘণ্টা অবরোধ করে রাখে। ফলে মহাসড়কের উভয় পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। শুক্রবার দুপুর দুই টার দিকে টাঙ্গাইল মডেল থানার অফিসার ইনচার্জ মো. সায়েদুর রহমান ঘটনাস্থলে পৌঁছে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির আশ্বাস দিলে স্থানীয়রা অবরোধ তুলে নেয়।
টাঙ্গাইল মডেল থানার অফিসার ইনচার্জ মো. সায়েদুর রহমান জানান, ভাতকুড়া এলাকা থেকে বাদল মিয়া ও রায়হান খান মোটরসাইকেলযোগে তারটিয়া আসছিলেন। পথে মহাসড়কের তারটিয়া নামক স্থানে পৌঁছলে মাদারগঞ্জ থেকে ঢাকাগামী যাত্রীবাহী একটি বাসের(ঢাকা মেট্রো-ব-১২-০৪৪১) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলটি দুমরে-মুচরে যায় এবং চালক বাদল মিয়া ঘটনাস্থলেই নিহত হন। রায়হানকে আশঙ্কাজনক অবস্থায় টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘাতক বাসটিকে পুলিশি হেফাজতে নেয়া হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno