আজ- ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  সকাল ১০:৩৪

জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ভিপি জোয়াহের এমপি ডেঙ্গুতে আক্রান্ত

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও টাঙ্গাইল-৮(সখীপুর-বাসাইল) আসনের এমপি অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম(ভিপি জোয়াহের) ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে ঢাকার স্কয়ার হাসপাতালের নীবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন রয়েছেন।
জোয়াহেরুল ইসলামের পারিবারিক সূত্র জানায়, গত ২৩ জুন জাতীয় সংসদে বাজেট অধিবেশনে বক্তব্য শেষে বাসায় ফেরার পরেই তিনি প্রচন্ড জ্বরে আক্রান্ত হন। পরদিন ২৪ জুন তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। পরীক্ষা-নিরীক্ষা শেষে তিনি ডেঙ্গু জ্বরে আক্রান্ত বলে নিশ্চিত হন তার পরিবার। পরবর্তীতে তার ফুসফুস ও কিডনিতে জটিলতা দেখা দেয়ায় অবস্থার অবনতি হয়। এর ফলে শনিবার(৫ জুলাই) থেকে তিনি স্কয়ার হাসপাতালের নীবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন রয়েছেন।
কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক এমপি, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক, টাঙ্গাইল-৫ (সদর) আসনের এমপি মো. ছানোয়ার হোসেন, টাঙ্গাইল-৪(কালিহাতী) আসনের এমপি হাসান ইমাম খান সোহেল হাজারী, টাঙ্গাইল-২(গোপালপুর-ভূঞাপুর) আসনের এমপি তানভীর হাসান ছোট মনির সহ বিভিন্ন দলীয় নেতৃবৃন্দ ডেঙ্গুজ্বরে আক্রান্ত জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম(ভিপি জোয়াহের) এমপিকে দেখতে যান। এছাড়াও টাঙ্গাইল এবং তার নির্বাচনী এলাকা সখীপুর ও বাসাইল উপজেলার শ’ শ’ নেতাকর্মী ও জনপ্রতিনিধি তার খোঁজখবর নেয়ার জন্য হাসপাতালে ভিড় করছেন। প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা এবং দলের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের তার চিকিৎসার সার্বক্ষণিক খোঁজখবর নিচ্ছেন বলে পারিবারিক সূত্র নিশ্চিত করেছে।
পরিবারের পক্ষ থেকে জোয়াহেরুল ইসলামের স্ত্রী রওশন আরা খান ভিপি জোয়াহের এমপি’র রোগমুক্তির জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno