আজ- ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার  ভোর ৫:৫০

টাঙ্গাইলের এসপি ঢাকা রেঞ্জে দ্বিতীয় দফায় শ্রেষ্ঠ পুলিশ সুপার

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের পুলিশ সুপার (এসপি) সঞ্জিত কুমার রায় ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে পুরস্কৃত হয়েছেন। বৃহস্পতিবার(২৪ অক্টোবর) সকালে ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান বিপিএম(বার) পিপিএম(বার) তার সম্মেলন কক্ষে শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে তার নাম ঘোষণা এবং এসপি সঞ্জিত কুমার রায়কে ক্রেস্ট ও সার্টিফিকিট প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন, ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (অপরাধ) মো. আসাদুজ্জামান বিপিএম(বার), অতিরিক্ত ডিআইজি (অপারেশনস্ অ্যান্ড ইন্টেলিজেন্স) জিহাদুল কবির বিপিএম, ঢাকা রেঞ্জের সহকারী পুলিশ সুপার মো. মাহিন ফরাজী, ঢাকা রেঞ্জের উর্ধতন কর্মকর্তা ও রেঞ্জের ১৩টি জেলার পুলিশ সুপার।
মাদক উদ্ধার, গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, ওয়ারেন্ট তামিল, সুষ্ঠু ট্রাফিক ব্যবস্থাপনা, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণসহ টাঙ্গাইল জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি সন্তোষজনক হওয়ায় পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বিপিএমকে পুরস্কৃত করা হয়।

এরআগে গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, অসীম সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতির জন্য ২০১৮ সালে তিনি বাংলাদেশ পুলিশের সর্বোচ্চ সম্মাননা পদক বিপিএম-সেবা পদকে ভূষিত হন। এ বছর এপ্রিলে ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে পুরস্কার লাভ করেন তিনি।

এ প্রসঙ্গে টাঙ্গাইল জেলার পুলিশ সুপার (এসপি) সঞ্জিত কুমার রায় জানান, এই অর্জন আমার একার নয়। টাঙ্গাইল জেলা পুলিশের প্রতিটি সদস্য এ সফলতার ভাগিদার। টাঙ্গাইল জেলা পুলিশের প্রতিটি সদস্য আরো উৎসাহ উদ্দীপনা নিয়ে কাজ করে জেলা পুলিশের জন্য বারবার সফলতা বয়ে আনুক এটাই প্রত্যাশা করেন তিনি।

টাঙ্গাইলের পুলিশ সুপার সুপার সঞ্জিত কুমার রায় বিপিএম ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হওয়ায় টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও টাঙ্গাইল-৮(সখীপুর-বাসাইল) আসনের সংসদ সদস্য জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের) সঞ্জিত কুমার রায়কে অভিনন্দন জানিয়েছেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno