আজ- ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  রাত ১:৩৫

টাঙ্গাইলের জয় ও তানভীর কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক

 

দৃষ্টি নিউজ:

ঢাকা বিশ্ববিদ্যালয়ে মেধাবী ছাত্র টাঙ্গাইলের দুই কৃতি শিক্ষার্থী কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক মনোনীত হয়েছেন।

তারা হচ্ছেন- গোপালপুর উপজেলার মোবারক হোসেন জয় এবং সদর উপজেলার কাজী তানভীর আহম্মেদ। সম্প্রতি কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য সাক্ষরিত চিঠির মাধ্যমে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।


মুজিব আদর্শের সৈনিক মোবারক হোসেন জয় গোপালপুরের ভেঙ্গুলা গ্রামের আওয়ামী লীগ নেতা বাবলু মিয়া এবং গৃহিনী মমতাজ বেগমের ছেলে। জন্মসূত্রেই আওয়ামী পরিবারের সন্তান মোবারক ঢাবির ইতিহাস বিভাগের মেধাবী ছাত্র। তিনি সোহাগ নাজমুল কমিটির মাস্টারদা সূর্যসেন হল ছাত্রলীগের এবং সোহাগ জাকির কমিটির ঢাকা বিশ^বিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ-সম্পাদক ছিলেন।

কাজী তানভীর আহম্মেদ টাঙ্গাইল পৌর সভার বিশ্বাস বেতকা এলাকার কাজী সোহরাব হোসেন এবং সুলতানা পারভীনের ছেলে। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিজয় একাত্তর হল ছাত্রলীগের প্রতিষ্ঠাকালীন সাহিত্য সম্পাদক ও সাবেক স্বাস্থ্য-চিকিৎসা বিষয়ক সম্পাদক। তিনি ভাষাবিজ্ঞান বিভাগের ছাত্র।


ছাত্রলীগের কেন্দ্রীয় সহ-সম্পাদক মনোনীত হওয়ার অনুভুতি প্রকাশে তারা জানান, জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শে ও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে রাজনীতি করেন। বাংলাদেশের ইতিহাসের সঙ্গে ছাত্রলীগের ইতিহাস মিশে আছে। ছাত্রলীগের একজন কর্মী হিসেবে এ পদ পাওয়ায় তারা অত্যন্ত আনন্দিত।

তারা নেতৃবৃন্দের কাছে কৃতজ্ঞতা প্রকাশ জকরে জানান, ছাত্রসমাজ ও দেশের জন্য আজীবন তারা কাজ করে যেতে চান। স্থানীয় নেতাকর্মীরা তাদের অভিনন্দন জানিয়েছেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno