আজ- ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  রাত ১০:৩০

টাঙ্গাইলের তিন উপজেলার ১৮ইউনিয়নে ভোট গণনা চলছে

 

দৃষ্টি নিউজ:

দ্বিতীয় ধাপে টাঙ্গাইলের ধনবাড়ী, সখীপুর ও দেলদুয়ার উপজেলার ১৮টি ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচনে ভোট গ্রহণ শেষে এখন গণনা চলছে। বৃহস্পতিবার (১১ নভেম্বর) সকাল ৮ টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে একটানা বিকাল ৪টা পর্যন্ত চলে।

সকাল থেকেই উৎসবমুখর পরিবেশে লাইনে দাঁড়িয়ে ভোটারদের ভোট দিতে দেখা গেছে। নারী ভোটারদের উপস্থিতি লক্ষনীয়। ভোটগ্রহনকালে ২-১টি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া কোথাও কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।


জেলা নির্বাচন অফিস সূত্রে জানাগেছে, ধনবাড়ী, সখীপুর ও দেলদুয়ার উপজেলার ১৮ টি ইউপিতে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এরমধ্যে ধনবাড়ি উপজেলার ৭টি ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের প্রার্থীসহ ২১ জন, সখীপুরে চারটি ইউনিয়নে ১২ জন এবং দেলদুয়ারে সাতটি ইউপিতে মোট ৪৪ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এদিকে ধনবাড়ি উপজেলার বীরতারা, বলিভদ্র ও মুশুদ্দি ইউনিয়নে চেয়ারম্যান পদের নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আওয়ামী লীগের তিনজন প্রার্থী ইতোমধ্যে চেয়ারম্যান নির্বাচিত হন। তবে ওই ইউনিয়নগুলোতে সদস্য পদে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।


সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা এএইচএম কামরুল হাসান বলেন, নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হয়েছে। ধনবাড়ী উপজেলার তিনটি ইউনিয়নে চেয়ারম্যান পদে তিনজন প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।


তিনি আরও জানান, টাঙ্গাইলের ১৮টি ইউপি নির্বাচনে ১৭২টি কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। এখন গণনা চলছে, গণনা শেষে বেসরকারি ফলাফল ঘোষণা করা হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno