আজ- ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  সকাল ১০:৫৪

টাঙ্গাইলের নয়া জেলা প্রশাসক মো. আতাউল গনি

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের নতুন জেলা প্রশাসক হিসেবে নিয়োগ পেয়েছেন মেহেরপুরের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মো. আতাউল গনি। তিনি টাঙ্গাইল জেলার ৩৭তম জেলা প্রশাসক হিসেবে যোগদান করবেন বলে জানাগেছে।

বৃহস্পতিবার (২৫ জুন) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি করা হয়। বর্তমান জেলা প্রশাসক মো. শহীদুল ইসলামকে ঢাকা জেলার জেলা প্রশাসক হিসেবে পদায়ন করা হয়েছে।

বর্তমানে মেহেরপুরের জেলা প্রশাসক মো. আতাউল গনি তার নিজের ফেসবুক পেজ এর মাধ্যমে তাকে টাঙ্গাইলের জেলা প্রশাসক হিসেবে পদায়ন করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, জনপ্রশাসন প্রতিমন্ত্রী মেহেরপুরের কৃতি সন্তান ফরহাদ হোসেন এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

:: এক নজরে নতুন জেলা প্রশাসক মো. আতাউল গনি ::

২১ তম বিসিএস এর ম দিয়ে প্রশাসনে যোগদান করেন মো আতাউল গনি। সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর উপজেলার কৃতি সন্তান মো আতাউল গনি বর্তমানে মেহেরপুরের সুযোগ্য জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট হিসেবে দায়িত্বপালন করছেন।

সৎ, পরিশ্রমী ও জনবান্ধব জেলা প্রশাসক হিসেবে তিনি মেহেরপুরের জনগনের মাঝে জনপ্রিয় বলে বিবেচিত।

তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজী বিভাগের ছাত্র ছিলেন। পরবর্তীতে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স ও লন্ডনের ইউনিভার্সিটি অব গ্রীনউইচ এ পড়াশুনা করেন। তিনি বর্তমানে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে পিএইচডি করছেন।

পারিবারিক জীবনে তিনি এক ছেলে ও এক মেয়ের জনক। তার সন্তানরা ঢাকায় লেখাপড়া করছেন। তার সহধর্মিনী একজন গৃহিনী।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno