আজ- ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  রাত ১০:৩১

টাঙ্গাইলের শ্রেষ্ঠ পাঁচ দুর্গাপূজা মণ্ডপ পুরস্কৃত

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলে জেলার এক হাজার ২৪২টি দুর্গাপূজা মণ্ডপের মধ্যে শ্রেষ্ঠ পাঁচ পূজামণ্ডপকে পুরস্কৃত করা হয়েছে। সোমবার(১ নভেম্বর) দুপুরে জেলা প্রশাসকের সভাকক্ষে ওই পাঁচ পূজা মণ্ডপকে জেলা প্রশাসনের পক্ষ থেকে পুরস্কার প্রদান করা হয়।


শারদীয় দুর্গাপূজায় এ বছর টাঙ্গাইলে শ্রেষ্ঠ মণ্ডপ হয়েছে করটিয়া সা’দত বাজার পূজা মণ্ডপ। দ্বিতীয় হয়েছে আদালতপাড়া পূজা সংসদ, তৃতীয় মধুপুর জলছত্র হরিসভা দুর্গা মন্দির, চতুর্থ মির্জাপুর আনন্দময়ী যুব সংঘ ও পঞ্চম হয়েছে কালিহাতী জয়কালী মন্দির।


জেলা প্রশাসক ড. মো. আতাউল গনির সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক, সংসদ সদস্য আতাউর রহমান খান, সংসদ সদস্য মো. ছানোয়ার হোসেন, সংসদ সদস্য হাসান ইমাম খান সোহেল হাজারী, সংসদ সদস্য ছোট মনির, পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার,

সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনছারী, হিন্দু কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি সুভাষ চন্দ্র সাহা, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি আনন্দ মোহন দে, সাধারণ সম্পাদক প্রদীপ কুমার গুন ঝন্টু প্রমুখ।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno