আজ- ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  বিকাল ৫:৪৮

টাঙ্গাইলে অপহৃত ব্যবসায়ী উদ্ধার ॥ চার অপহরণকারী আটক

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল শহরের জেলা সদর মাঠে অভিযান চালিয়ে মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) সকালে অপহরণকারী চক্রের চার সদস্যকে আটক ও অপহৃতকে উদ্ধার করেছে র‌্যাব।

অপহৃত ব্যবসায়ী মো. মশিউর রহমান খান মুরাদ(৩৫) টাঙ্গাইল পৌরসভার পশ্চিম আকুর টাকুর পাড়ার মৃত লুৎফুর রহমান খানের ছেলে। এর আগে সোমবার (১৪ ফেব্রুয়ারি) রাত পৌনে ১২টার সময় দুর্বৃত্তরা তাকে অপহরণ করে।


আটককৃতরা হচ্ছেন- টাঙ্গাইল শহরের দেওলা এলাকার মজিদ খানের ছেলে ওয়াসীম খান(৪৫), মৃত আ. ছালামের ছেলে মো. হাবিবুল কবির জনি(৪৮), মো. শাহজাহান ফারুকের ছেলে মেহেদী হাসান শিশির(৩০) ও কোদালিয়া এলাকার শফিকুল ইসলামের ছেলে মো. জুয়েল(৩৫)।


র‌্যাব-১২ জানায়, সোমবার রাত পৌনে ১২টার দিকে শহরের কোদালিয়া এলাকা থেকে অস্ত্রের মুখে একদল সন্ত্রাসী ব্যবসায়ী মো. মশিউর রহমান খান মুরাদকে অপহরণ করে। পরে অপরহণকারীরা ব্যবসায়ীর পরিবারের কাছে দুই লাখ টাকা মুক্তিপন দাবি করে।

এ বিষয়ে ওই ব্যবসায়ীর পরিবার টাঙ্গাইল র‌্যাব অফিসে লিখিত অভিযোগ করেন। অভিযোগের পরিপ্রেক্ষিতে সিপিসি-৩ টাঙ্গাইলের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন ও স্কোয়াড কমান্ডার এএসপি মো. এরশাদুর রহমানের নেতৃত্বে র‌্যাবের একদল চৌকষ সদস্য অনুসন্ধান শুরু করেন।

র‌্যাব সদস্যরা গোয়েন্দা তৎপরতা ও তথ্য প্রযুক্তি ব্যবহার করে অপহরণকারীদের অবস্থান সনাক্ত করার চেষ্টা করে। অপহরণকারীরা বার বার স্থান পরিবর্তন করায় তাদের অবস্থান সনাক্ত করতে র‌্যাবকে হিমশিম খেতে হয়।

মঙ্গলবার ভোরে টাঙ্গাইল কালেক্টরেট উচ্চ বালিকা বিদ্যালয় অ্যান্ড কলেজ সংলগ্ন জেলা সদর মাঠে তাদের অবস্থান নিশ্চিত হয় র‌্যাব। পরে অভিযান চালিয়ে চার অপহরণকারীকে গ্রেপ্তার ও অপহৃত ব্যবসায়ীকে উদ্ধার করা হয়। এ বিষয়ে অপহৃত ব্যবসায়ী মো. মশিউর রহমান খান মুরাদ বাদি হয়ে মঙ্গলবার টাঙ্গাইল সদর থানায় একটি মামলা দায়ের করেছেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno