আজ- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার  দুপুর ১:৩৯

টাঙ্গাইলে অবরোধ প্রতিরোধে আ’লীগের অবস্থান কর্মসূচি

 

দৃষ্টি নিউজ:

বিএনপি সহ সমমনা দলগুলোর ডাকা তৃতীয় দফার অবরোধের প্রথম দিন বুধবার(৮ নভেম্বর) টাঙ্গাইলের বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কে দূরপাল্লার গণপরিবহণ বন্ধ রয়েছে। তবে জেলায় রেল চলাচল স্বাভাবিক রয়েছে।

একই সঙ্গে মহাসড়কে ছোট ছোট যানবাহন ও পণ্যবাহী যান অবাধে চলাচল করছে। যানবাহনের নিরাপত্তায় পুলিশ ও র‌্যাব মহাসড়কে টহল জোরদার করেছে।


এদিকে, বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইলের রাবনা বাইপাসে অবরোধ প্রতিরোধে অবস্থান কর্মসূচি ও শান্তি মিছিল করেছে সদর উপজেলা আওয়ামীলীগ।


এর আগে শহরের বিভিন্ন এলাকা থেকে খন্ড খন্ড মিছিল ও মোটরসাইকেলের বহর নিয়ে আওয়ামী লীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা রাবনা বাইপাসে সমবেত হয়। সেখান থেকে একটি শান্তি মিছিল নিয়ে মহাসড়কের বিক্রমহাটি হয়ে পুনরায় রাবনা বাইপাসে শান্তি সমাবেশে মিলিত হয়।


টাঙ্গাইল সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফারুক হোসেন মানিকের সভাপতিত্বে শান্তি সমাবেশে বক্তব্য রাখেন, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম(ভিপি জোয়াহের) এমপি, সহ-সভাপতি মো. ছানোয়ার হোসেন এমপি, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনছারী, টাঙ্গাইল শহর আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র এসএম সিরাজুল হক আলমগীর প্রমুখ। সভা পরিচালনা করেন, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ রৌফ।


দিনভর ওই কর্মসূচিতে জেলা, উপজেলা ও শহর আওয়ামী লীগের নেতাকর্মীরা অংশ নেয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno