আজ- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ৯:৫৩

টাঙ্গাইলে অস্ত্র ও গুলিসহ দু’যুবক র‌্যাবের হাতে গ্রেপ্তার

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইল সদর উপজেলার ধুলের চর মাদ্রাসার বনানী মাঠ এলাকায় অভিযান চালিয়ে মঙ্গলবার(১ আগস্ট) রিভলবার, গুলি ও দেশীয় অস্ত্র সহ দু’যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব-১২ এর সদস্যরা। তাদের কাছ থেকে একটি বিদেশী রিভলবার, চার রাউন্ড গুলি ও দেশীয় তৈরি ডেগার উদ্ধার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, টাঙ্গাইল পৌর এলাকার দেউলার মো. বাচ্চু মিয়ার ছেলে মো. হৃদয় (২৫) ও ঘাটাইল উপজেলার দক্ষিণ ধলাপাড়া গ্রামের মো. মর্তুজা আলীর ছেলে মো. ইব্রাহীম আলী (২৫)।
র‌্যাব জানায়, টাঙ্গাইল র‌্যাব-১২, সিপিসি-৩ কোম্পানীর ভারপ্রাপ্ত কমান্ডার সাদেক আহমেদের নির্দেশে ডিএডি মো. সেলিম রেজার নেতৃত্বে একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ধুলের চর মাদ্রাসার বনানী মাঠ এলাকায় অভিযান চালায়। এ সময় একটি বিদেশী রিভলবার, চার রাউন্ড গুলি ও একটি দেশীয় তৈরি ডেগারসহ দু’যুবককে গ্রেপ্তার করা হয়।
অভিযুক্তরা জিজ্ঞাসাবাদে জানায়, তারা ও অজ্ঞাতনামা পলাতক আসামীরা যোগসাজোসে অপরাধমূলক সন্ত্রাসী কর্মকান্ড-সংঘটনের উদ্দেশ্যে উক্ত স্থানে পরিকল্পনা করেছিল। তারা আরো জানায়, তারা জেলার বিভিন্ন স্থানে ভাড়ায় অপরাধ এবং সন্ত্রাসীমূলক কর্মকান্ড পরিচালনা সহ চাঁদাবাজি, ছিনতাই ও লোকজনদের ভয়ভীতি প্রদর্শন, প্রাণনাশের হুমকি ও বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড সংঘটন করে আসছে। আসামীদের বিরুদ্ধে টাঙ্গাইল সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno