আজ- ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  সন্ধ্যা ৬:৩৫

টাঙ্গাইলে আওয়ামীলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে র‌্যালি

 

দৃষ্টি নিউজ:

বাংলাদেশ আওয়ামীলীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে সোমবার(২২ জুলাই) টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের উদ্যোগে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়।

সোমবার সকালে শহরের বিভিন্ন এলাকা থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে নেতাকর্মীরা টাঙ্গাইল শহীদ স্মৃতি পৌর উদ্যানে সমবেত হয়। পরে পৌর উদ্যান থেকে বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় স্থানীয় শহীদ স্মৃতি পৌর উদ্যানে এসে শেষ হয়।

এ সময় উপস্থিত ছিলেন, টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো. ছানোয়ার হোসেন এমপি, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলমগীর খান মেনু, যুগ্ম-সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান স্মৃতি, যুগ্ম-সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাজাহান আনসারী, সাংগঠনিক সম্পাদক সুভাস চন্দ্র সাহা, সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র জামিলুর রহমান মিরন, দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম রফিক, টাঙ্গাইল সদর উপজেলার ভারপ্রাপ্ত সভাপতি আমিরুল ইসলাম খান, টাঙ্গাইল শহর আওয়ামীলীগের সভাপতি সিরাজুল হক আলমগীর ও সাধারণ সম্পাদক এমএ রৌফ প্রমুখ।
এ সময় টাঙ্গাইল সদর থানা আওয়ামীলীগ, শহর আওয়ামীলীগ, সদর উপজেলা ও শহর আওয়ামী যুবলীগ, কৃষকলীগ, মহিলালীগ, তাঁতী লীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগসহ বিভিন্ন সহযোগী ও ভ্রাতৃপ্রতীম সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান স্মৃতি ‘সংগ্রাম ও অর্জনে গৌরবময় পথচলার’ টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের মাসব্যাপী ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকীর বর্ণাঢ্য অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno