আজ- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  রাত ১০:৩৮

টাঙ্গাইলে আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলে নানা কর্মসূচির মধ্য দিয়ে জেলা আওয়ামী যুবলীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। শনিবার(১১ নভেম্বর) দুপুরে আয়োজিত কর্মসূচির মধ্যে ছিল- র‌্যালি, আলোচনা সভা ও কেক কাটা।


বেলুন উড়িয়ে কর্মসূচির উদ্বোধন করেন, কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সভাপতি মন্ডলীর সদস্য মামুনুর রশীদ মামুন। জেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে শহরের কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণ থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে গুরত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় শহীদ মিনার প্রাঙ্গণে এসে আলোচনা সভায় মিলিত হয়।


জেলা আওয়ামী যুবলীগের সভাপতি মাসুদ পারভেজের সভাপতিত্বে অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো. ছানোয়ার হোসেন এমপি, যুগ্ম-সাধারণ সম্পাদক তানভীর হাসান ছোট মনির এমপি, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খন্দকার আশরাফুজ্জামান স্মৃতি, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রেজাউর রহমান চঞ্চল। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আবু সাইম তালুকদার বিপ্লব।


পরে আওয়ামী যুবলীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয়। প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচিতে জেলা, উপজেলা, শহর ও ইউনিয়ন আওয়ামী যুবলীগের সব ইউনিটের নেতাকর্মীরা অংশ নেয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno