আজ- ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  সকাল ৬:৫৭

টাঙ্গাইলে আঞ্চলিক এসএমই পণ্যমেলা সমাপ্ত

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলে সপ্তাব্যাপী আঞ্চলিক এসএমই পণ্যমেলা শেষ হয়েছে। এসএমই ফাউন্ডেশনের আয়োজনে ও জেলা প্রশাসনের উদ্যোগে, নাসিব, বিসিক, চেম্বার অব কমার্স ও বাংলাদেশ ব্যাংকের সার্বিক ব্যবস্থাপনায় সপ্তাহব্যাপী এসএমই পণ্য মেলার আয়োজন করা হয়।
রোববার(১০ মার্চ) রাতে মেলার সমাপনী দিবসে আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, এসএমই ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক মো. শফিকুল ইসলাম।
জেলা প্রশাসক মো. শহীদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, নাসিবের সভাপতি মীর্জা নূরুল গণি শোভন, জেলা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ড্রাষ্ট্রিজের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া বড় মনি, এসএমই ফাউন্ডেশনের সহকারী মহাব্যবস্থাপক শাহনাজ বেগম। অন্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মোশারফ হোসেন খান, রুমী ফ্যাশন হাউজ অ্যান্ড বুটিকস্ সেন্টারের স্বত্ত্বাধিকারি মর্জিনা আক্তার রুমী। অনুষ্ঠান সঞ্চালনা করেন, জেলা সিনিয়র তথ্য কর্মকর্তা কাজী গোলাম আহাদ। শেষে অতিথিবৃন্দ মেলায় অংশ গ্রহনকারীদের মাঝে পুরস্কার ও সনদপত্র বিতরণ করেন।
এবারের মেলায় ১ম হয়েছে জামালপুরের আমলা পাড়ার কারুকলা হস্তশিল্প, ২য় আলিফ ইন্টারন্যাশনাল ফেব্রিকস অ্যান্ড জুট, ৩য় রুমী ফ্যাশন হাউজ অ্যান্ড বুটিকস্ সেন্টার, ৪র্থ সোনালী হস্ত শিল্প ও ৫ম হয়েছে আরপি হ্যান্ডি ক্রাফট। এর আগে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno