আজ- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার  সকাল ৮:৪৯

টাঙ্গাইলে আলাদা সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ভূঞাপুর ও নাগরপুর উপজেলায় আলাদা সড়ক দুর্ঘটনায় দুই ব্যক্তি নিহত হয়েছেন। শুক্রবার(১৬ আগস্ট) সকালে নাগরপুর ও দুপুরে ভূঞাপুরে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, শুক্রবার সকালে নাগরপুরের বেকড়া ভোরের বাজার থেকে বাড়ি ফেরার পথে নাগরপুর-সলিমাবাদ সড়কে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশা ধাক্কা দিলে গুরুতর আহত হয় কুদ্দুস মিয়া(৭০)। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা তাকে উদ্ধার করে নাগরপুর উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত কুদ্দুস নাগরপুর উপজেলার বেকড়া ইউনিয়নের পাছপাড়া গ্রামের বাসিন্দা।

অপরদিকে, ঈদের ছুটি শেষে মেয়ে ও মেয়ের জামাইকে নিয়ে ঢাকায় কর্মস্থলে যাওয়ার জন্য ভূঞাপুরের পিংনা থেকে সিএনজি চালিত অটোরিকশায় করে ভূঞাপুরের দিকে যাচ্ছিলেন আব্দুল মান্নান(৬২)। পথে অটোরিকশাটি ভূঞাপুর-তারাকান্দি সড়কে পৌঁছলে বিপরীত থেকে আসা তারাকান্দিগামী একটি মাইক্রোবাসের সঙ্গে সংঘর্ষ হয়। এতে অটোরিকশার চালকসহ চারজন গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে ভূঞাপুর উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মান্নানকে মৃত ঘোষণা করেন। নিহত মান্নন জামালপুরের সরিষাবাড়ি উপজেলার পিংনা গ্রামের বাসিন্দা।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno