আজ- ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  সকাল ১১:৫৬

টাঙ্গাইলে আলাদা সড়ক দুর্ঘটনায় দুই কলেজছাত্র সহ নিহত ৩ আহত ২

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলে আলাদা সড়ক দুর্ঘটনায় নাগরপুর ও ঘাটাইল উপজেলায় ট্রাক-মোটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষে দুই কলেজছাত্র সহ তিন জন নিহত এবং দুইজন আহত হয়েছেন। রোববার(১৪ জানুয়ারি) সকালে ঘন কুয়াশার কারণে ওই দুর্ঘটনা দুটি ঘটে। আহতদের টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতলে ভর্তি করা হয়েছে।


জানাগেছে, টাঙ্গাইলের নাগরপুর উপজেলার মোকনা ইউনিয়নের কেদারপুরে শেখ হাসিনা সেতুর উপর ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষে দুই কলেজছাত্র নিহত হয়। তারা হচ্ছেন- নাগরপুর উপজেলার শুনশি গ্রামের ওমর সেতাবের ছেলে শাকিল মিয়া(১৯) ও কলমাইদ গ্রামের আদম আলীর ছেলে মাসুম মিয়া(১৯)। তারা দুজনেই পাশের মানিকগঞ্জ জেলার সাটুরিয়া সৈয়দ কালু শাহ কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী।


নাগরপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) জসিম উদ্দিন জানান, ঘন কুয়াশার কারণে কেদারপুর শেখ হাসিনা সেতুর এপাশ থেকে ওপাশ দেখা যাচ্ছিল না। মোটরসাইকেলের চালক ও ট্রাক পরস্পর বিপরীত দিক থেকে দেখতে না পারায় মুখোমুখী সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের দুই আরোহী নিহত হন।


তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে দুইজনের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। এ ঘটনায় ট্রাকটি জব্দ করা হয়েছে। নিহতদের পরিবারের স্বজনরা থানায় এসেছে। তাদের চাহিদা অনুযায়ী আইনগত ব্যবস্থাগ্রহণ করা হবে।


অপরদিকে, ঘাটাইল উপজেলার ধলাপাড়া ইউনিয়নের ধলাপাড়ার চৌধুরী ঘাটপাড়ে মোটরসাইকেল ও মাহিন্দ্র ট্রাকের সংঘর্ষে আব্দুল বাছেদ(৭০) নামে এক বৃদ্ধ নিহত ও দুইজন আহত হয়েছেন।

নিহত আব্দুল বাছেদ ঘাটাইল উপজেলার ধলাপাড়া ইউনিয়নের জাইপাটা গ্রামের বাসিন্দা। আহতদের স্থানীয়রা উদ্ধার করে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছেন।


ধলাপাড়া পাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. আব্দুল কুদ্দুস জানান, রোববার সকালে ধলাপাড়া চৌধুরীবাড়ীর ঘাটপাড়ে মোটরসাইকেল ও মাহিন্দ্র ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাহিন্দ্রা ট্রাকের একমাত্র যাত্রী গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেওয়ার সময় রাস্তায় মারা যান। আইনি প্রক্রিয়া শেষে বৃদ্ধের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে এই পুলিশ কর্মকর্তা জানান।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno