আজ- ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  সকাল ১০:০২

টাঙ্গাইলে ইজিবাইক মালিক-চালকদের ৬ দফা দাবি

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল পৌরসভা কর্তৃক বৈধ লাইসেন্সপ্রাপ্ত গণপরিবহন(ব্যাটারি চালিত ইজিবাইক) মালিক-চালক ঐক্য পরিষদ ছয় দফা দাবি বাস্তবায়নের লক্ষে রোববার(২৭ জানুয়ারি) দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করা হয়েছে।
দাবিগুলো হচ্ছে, টাঙ্গাইল জেলা রিকশা মালিক সমিতি (রেজি: নং-২২৯৪) কর্তৃক ইজিবাইক মালিক-চালকদের কাছ থেকে চাঁদা আদায় বন্ধ করবে হবে; মেট্রো রিকশা পৌরসভার বাইরে চলাচলের সিদ্ধান্ত বাস্তবায়ন করতে হবে; লাইসেন্স বিহীন অবৈধ মেট্রো রিকশা চলাচল বন্ধ করতে হবে; চুরি, ছিনতাই বা হারিয়ে যাওয়া ইজিবাইকের কাগজপত্র পুনরায় উত্তোলন করার পৌর ফি পাঁচ হাজার টাকা থেকে কমিয়ে পাঁচশ’ টাকা করতে হবে; যাত্রী উঠা-নামা করার জন্য শহরের কয়েকটি স্থানে পার্কিং স্টেশন করে দিতে হবে এবং চলাচলের সুবিধার্থে শহরের ফুটপাতকে দখলমুক্ত করতে হবে।
টাঙ্গাইল পৌরসভা কর্তৃক বৈধ লাইসেন্সপ্রাপ্ত গণপরিবহন(ব্যাটারি চালিত ইজিবাইক) মালিক-চালক ঐক্য পরিষদের আহ্বায়ক মো. আরিফুল ইসলাম সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে উল্লেখিত দাবি সমুহের বিষয়ে টাঙ্গাইলের জেলা প্রশাসন ও পৌরসভাকে দ্রুত ব্যবস্থা গ্রহনের বিশেষ অনুরোধ করেন। সংবাদ সম্মেলনে তাকে সহায়তা করেন, টাঙ্গাইল পৌরসভা কর্তৃক বৈধ লাইসেন্সপ্রাপ্ত গণপরিবহন(ব্যাটারি চালিত ইজিবাইক) মালিক-চালক ঐক্য পরিষদের যুগ্ম-আহ্বায়ক আব্দুল লতিফ, সদস্য সচিব মো. জামাল উদ্দিন, সাংগঠনিক সচিব মো. শফিকুল ইসলাম, মো. আজমত আলী প্রমুখ।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno