আজ- ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  বিকাল ৩:৩৩

টাঙ্গাইলে ইয়াবাসহ গ্রেপ্তারকৃত কারারক্ষী বরখাস্ত

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলে ইয়াবাসহ গ্রেপ্তার হওয়া কারারক্ষী আব্দুল জলিলকে সাময়িকভাবে বরখাস্তসহ তার বিরুদ্ধে বিভাগীয় মামলা দায়ের করা হয়েছে। শনিবার(২৮ জুলাই) বিকালে তার বিরুদ্ধে এ ব্যবস্থা গ্রহণ করে জেলা কারাগার কর্তৃপক্ষ। এরআগে বৃহস্পতিবার(২৬ জুলাই) রাতে টাঙ্গাইল শহরের ডিস্ট্রিক গেট এলাকা থেকে ৩৫০ পিস ইয়াবাসহ তাকে গ্রেপ্তার করে পুলিশ।
টাঙ্গাইল জেলা কারাগারের জেলার আবুল বাশার বলেন, কারারক্ষী আব্দুল জলিলের বিরুদ্ধে আনীত অভিযোগের বিষয়ে প্রাথমিকভাবে সত্যতা পাওয়ায় শনিবার তাকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়। একই সাথে তার বিরুদ্ধে বিভাগীয় মামলাও দায়ের করা হয়েছে। পরে আইন অনুযায়ী তার বিরুদ্ধে আরো ব্যবস্থা নেয়া হবে। আব্দুল জলিল টাঙ্গাইল জেলা কারাগারের কনস্টেবল হিসেবে দায়িত্ব পালন করছিলেন।
টাঙ্গাইল মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. সায়েদুর রহমান জানান, শুক্রবার(২৭ জুলাই) বিকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কারারক্ষীর বিরুদ্ধে পুলিশ বাদি হয়ে একটি মামলা করে। পরে আদালতে হাজির করা হলে বিচারক তাকে জেলহাজতে পাঠিয়ে দেন। গ্রেপ্তার হওয়ার পর কারারক্ষী আব্দুল জলিল পুলিশের কাছে মাদক কারবারের সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।
জিজ্ঞাসাবাদে পুলিশকে আব্দুল জলিল জানায়, তিনি টাঙ্গাইল জেলা কারাগারের ভেতরে মাদকসেবী ও ব্যবসায়ীদের কাছে এবং আশপাশের এলাকায় চাহিদা মতো নিয়মিত মাদক সরবরাহ করতেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno