আজ- ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  দুপুর ১২:৪৮

টাঙ্গাইলে একই পরিবারের দুইজনসহ নতুন আক্রান্ত চার

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলে মা-ছেলেসহ নতুন আরো চার জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে তিন জন দেলদুয়ার এবং এক জন সদর উপজেলার বাসিন্দা। তাদের মধ্যে দুইজন পুরুষ ও দুই জন নারী। মঙ্গলবার(১২ মে) টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মোহাম্মদ ওয়াহীদুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে ৫৫ জনে দাঁড়াল। এরমধ্যে মৃত দুই, সুস্থ্য ১৮ ও চিকিৎসাধীন ৩৫ জন। মঙ্গলবার ১২৬ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়েছে। হোম কোয়ারেন্টাইনে আছেন এক হাজার ৪৪৪ জন।

সিভিল সার্জন বলেন, সোমবার(১১ মে) জেলার বিভিন্ন উপজেলা থেকে ২৫৭ জনের নমুনা সংগ্রহ করে ঢাকার আইইডিসিআরে পরীক্ষার জন্য পাঠানো হয়। পরে সেখান থেকে ৪ জনের রিপোর্ট পজেটিভ আসে। আক্রান্তদের বাড়ি লকডাউনসহ প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

দেলদুয়ার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মিনহাজ উদ্দিন মিয়া বলেন দেলদুয়ারে আক্রান্ত ৩ জনের মধ্যে একই পরিবারের মা-ছেলে রয়েছেন। তারা উপজেলা দেওলী ইউনিয়নের আগ দেওলী গ্রামের বাসিন্দা। আক্রান্ত ওই নারীর বড় ছেলে গত সপ্তাহে ঢাকা থেকে বাড়ি আসেন। পরে তার নমুনা পরীক্ষায় পজেটিভ পাওয়া যায়। পরে সোমবার তার পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করে পাঠানো হলে দুজনের করোনা পজেটিভ পাওয়া যায়। তবে তাদের দুজনেরই কোনো উপসর্গ ছিলনা।

আক্রান্ত অপর ব্যক্তি পার্শ্ববর্তী ফলবর্শা গ্রামের বাসিন্দা। তিনিও ঢাকা ফেরত। তার ঠান্ডা কাশি ছিল।
এদিকে সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রামপদ রায় বলেন, নমুনা পরীক্ষায় সদর উপজেলার বাঘিলের এক ব্যক্তি আক্রান্ত হয়েছেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno