আজ- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  বিকাল ৪:৫৪

টাঙ্গাইলে এনটিভি’র প্রতিষ্ঠাবার্ষিকীতে সাংবাদিকদের মিলন মেলা

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলে বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভি’র ২০ বছর পুর্তি ও ২১ বছরে পদার্পণ অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে সোমবার(৩ জুলাই) বিকালে টাঙ্গাইল প্রেসক্লাবে আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়।


এ সময় টাঙ্গাইল প্রেসক্লাবে প্রবীণ ও নবীন সাংবাদিকদের মিলন মেলায় পরিনত হয়। এনটিভি দর্শক ফোরাম টাঙ্গাইল শাখার সাধারণ সম্পাদক আবুল কালাম মোস্তফা লাবুর সভাপতিত্বে এনটিভির বস্তুনিষ্ঠ সংবাদ প্রচার ও অনুষ্ঠান নিয়ে প্রশংসা করেন জৈষ্ঠ সাংবাদিকরা। আলোচকরা এনটিভির কলাকুশলী, সাংবাদিক ও অনুষ্ঠান বিভাগের সকলকে প্রতিষ্ঠাবার্ষিকীর শুভেচ্ছা জানান।


আলোচনা সভায় বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, দৈনিক ইত্তেফাকের টাঙ্গাইল প্রতিনিধি ও সাপ্তাহিক পুর্বাকাশ পত্রিকার সম্পাদক অ্যাডভোকেট খান মোহাম্মদ খালেদ, সাবেক সভাপতি অ্যাডভোকেট আতাউর রহমান আজাদ, প্রবীণ সাংবাদিক বিমান বিহারী দাস, টাঙ্গাইল প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক শামসাদুল আখতার শামীম প্রমুখ।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন, এনটিভি’র স্টাফ করেসপন্ডেন্ট মহব্বত হোসেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন টাঙ্গাইল প্রেসক্লাবের দপ্তর ও লাইব্রেরী সম্পাদক অরন্য ইমতিয়াজ।


পরে টাঙ্গাইলের জ্যেষ্ঠ সাংবাদিকরা বর্ষপূর্তির কেক কেটে দিবসটি উদযাপন করেন। অনুষ্ঠানে বিভিন্ন প্রিণ্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno