আজ- ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  সকাল ৮:২৫

টাঙ্গাইলে কমিউনিটি পুলিশিং দিবস উদযাপিত

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলে নানা কর্মসূচির মধ্য দিয়ে শনিবার(২৮ অক্টোবর) কমিউনিটি পুলিশিং দিবস উদযাপন করা হয়েছে। কর্মসূচির মধ্যে ছিল, বর্ণাঢ্য র‌্যালি, কেক কাটা, আলোচনা সভা ইত্যাদি।
জেলা পুলিশ ও জেলা কমিউনিটি পুলিশিং কমিটির উদ্যোগে ‘পুলিশই জনতা, জনতাই পুলিশ’ প্রতিপাদ্যে শনিবার সকালে শহরের শহীদ স্মৃতি পৌর উদ্যান থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে গিয়ে শেষ হয়।
জেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি মো. আনিছুর রহমান আনিসের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, টাঙ্গাইল-৫(সদর) আসনের সাংসদ মো. ছানোয়ার হোসেন। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, সংরক্ষিত মহিলা আসনের সাংসদ মোছা. মনোয়ারা বেগম, জেলা পুলিশ সুপার মো. মাহবুব আলম পিপিএম, অতিরিক্ত জেলা প্রশাসক(শিক্ষা) আশরাফ মোমেন খান, অতিরিক্ত পুলিশ সুপার মো. আসলাম খান, সদর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট খোরশেদ আলম, টাঙ্গাইল পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র সাইফুজ্জামান খান সোহেল প্রমুখ। এ সময় দায়িত্ব পালনে বিশেষ ভূমিকা রাখার জন্য দেলদুয়ার থানার এসআই মো. আরিফ ও কমিউনিটি পুলিশের সদস্য জুলফিকার খানকে ‘আইজিপি’ পদক প্রদান করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno