আজ- ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  সকাল ১১:৩৪

টাঙ্গাইলে কমিউনিটি পুলিশিং ডে উদযাপিত

 

দৃষ্টি নিউজ:

‘পুলিশ-জনতা ঐক্য করি, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি’- স্লোগানে নানা কর্মসূচির মধ্য দিয়ে টাঙ্গাইলে কমিউনিটি পুলিশিং ডে পালন করা হয়েছে।

শনিবার(৪ নভেম্বর) পুলিশ লাইনসের মাল্টিপারপাস শেডে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন- জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক।


এরআগে জেলা পুলিশ এবং জেলা কমিউনিটি পুলিশিং কমিটির যৌথ উদ্যোগে জেলা কমিউনিটি পুলিশিং কমিটির কার্যালয় প্রাঙ্গণ থেকে একটি শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুলিশ লাইনসের মাল্টিপারপাস শেডে আলোচনা সভার মিলিত হয়।


টাঙ্গাইলের পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সারের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা প্রশাসক মো. কায়ছারুল ইসলাম, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, জেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি আনিসুর রহমান আনিস প্রমুখ। আলোচনা সভা পরিচালনা করেন, জেলা কমিউনিটি পুলিশিং কমিটির সদস্য মিলন মাহমুদ।


আলোচনা সভা শেষে কমিউনিটি পুলিশিং এ বিশেষ অবদান রাখার জন্য দুই জনকে ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করা হয়। এ সময় পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা, বিভিন্ন স্কুলের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno