আজ- ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  দুপুর ২:১৩

টাঙ্গাইলে করোনায় নতুন আক্রান্ত এক যুবক

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলে নতুন করে আরো এক যুবক করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এনিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা ১০জনে দাঁড়াল। আক্রান্ত হওয়া ওই যুবক ওষুধ প্রস্তুতকারক প্রতিষ্ঠান এরিস্ট্রোফার্মায় কর্মরত ছিলেন। তিনি রাজধানীর পুরান ঢাকার শ্যামপুরে থাকতেন। গত শুক্রবার (১০ এপ্রিল) তিনি ঢাকা থেকে বাড়ি ফেরেন।

টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মোহাম্মদ ওয়াহিদুজ্জামান এতথ্যটি নিশ্চিত করে জানান, নতুন আক্রান্ত সেলিম রেজা(২৪) নামে ওই যুবক নাগরপুর উপজেলার নন্দপাড়া গ্রামের লালচানের ছেলে।

সিভিল সার্জন জানান, শুক্রবার(১৭ এপ্রিল) জেলার বিভিন্ন উপজেলা থেকে ৩৫ জনের নমুনা সংগ্রহ করে ঢাকার রোগতন্ত্র, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর) এ পাঠানো হয়। সেখান থেকে রাতে ফোনে একজনের নমুনা পজেটিভ থাকার কথা জানানো হয়।

তিনি আরো বলেন, জেলায় মোট নমুনা পরীক্ষা করা হয়েছে ৫৫২ জনের। যার মধ্যে ১০ জনের করোনা পজেটিভ হয়েছে। এরমধ্যে ভূঞাপুরে ৪ জন, নাগরপুরে ৩ জন, মির্জাপুরে ১ জন, ঘাটাইলে ১ জন ও মধুপুরে ১ জন। ওই যুবক আক্রান্ত হওয়ায় তার বাড়িসহ আশেপাশের ৩০টি বাড়ি লকডাউন করা হয়েছে। গত (১৪ এপ্রিল) জেলার ভূঞাপুরের জিগাতলায় এক ব্যক্তির করোনা পজেটিভ পাওয়া যায়। ভূঞাপুরের ওই আক্রান্ত ব্যক্তির সাথে নাগরপুরের এই যুবক একই অফিসে চাকুরি করতেন।

উল্লেখ্য, এরআগে গত (৮ এপ্রিল) জেলার মির্জাপুর উপজেলায় নারায়ণঞ্জ ফেরত এক ব্যক্তির করোনা শনাক্ত হয়। এরপর বিভিন্ন উপজেলায় আরো আটজন করোনা শনাক্ত হয়। বর্তমানে করোনা রোগীর সংখ্যা ১০জন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno