আজ- ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  সকাল ৬:৫৯

টাঙ্গাইলে করোনা আক্রান্ত এক নারীর মৃত্যু

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে রেনু বেগম(৫০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। বুধবার (২৯ এপ্রিল) দিবাগত রাত ১টার দিকে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি মির্জাপুর উপজেলার ভাওড়া ইউনিয়নের কামার পাড়া গ্রামের বাসিন্দা।

টাঙ্গাইল জেলা সিভিল সার্জন ডা. মো. ওয়াহীদুজ্জামান তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, এই নিয়ে করোনাভাইরাসে জেলায় দুইজনের মৃত্যু হল। পরিবারের সদস্যরা তার মৃতদেহ গ্রহণ না করায় আর মারকাজুল নামে একটি সংগঠন তাকে দাফন করবে।

মির্জাপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাকসুদা খানম জানান, রেনু বেগম গত কয়েকদিন আগে ঢাকায় তার বোনের বাসা থেকে মির্জাপুরে আসেন। এরপর জ্বর ও ঠান্ডার সমস্যা থাকায় গত ২৫ এপ্রিল তার নমুনা সংগ্রহ করা হয়। পরে সেটি ২৬ এপ্রিল ঢাকায় পাঠানো হলে ২৭ এপ্রিল রাতে তার করোনা পজেটিভ রিপোর্ট আসে।

এরপর গত ২৮ এপ্রিল তাকে চিকিৎসার জন্য রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার(২৯ এপ্রিল) দিবাগত রাত ১টার দিকে তার মৃত্যু হয়।

ভাওড়া ইউপি চেয়ারম্যান মো. আমজাদ হোসেন জানান, নিহত রেনু বেগমের একমাত্র ছেলে দেলোয়ার হোসেন সেনাবাহিনীতে কর্মরত। তিনি বর্তমানে মিশনে রয়েছেন। রেনু বেগম উপজেলার উয়ার্শী ইউনিয়নের নবগ্রাম গ্রামের মৃত এমারত হোসেনের স্ত্রী। স্বামী মারা যাওয়ার পর পালিত এক মেয়ে নিয়ে ভাওড়া ইউনিয়নের কামাড়পাড়া গ্রামে বাবার বাড়িতে থাকতেন।

উল্লেখ্য, এর আগে গত ২১ এপ্রিল কুয়েত-বাংলাদেশ মৈত্রী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় টাঙ্গাইলের এক যুবকের মৃত্যু হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno