আজ- ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার  সকাল ১১:৪৩

টাঙ্গাইলে গৃহবধূকে অ্যাসিড নিক্ষেপ

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল শহরের আমিন বাজার এলাকায় ছোঁয়া আক্তার নামে এক গৃহবধূকে অ্যাসিড নিক্ষেপ করে স্বামী পালিয়ে গেছে। সোমবার(২৬ জুন) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে। অ্যাসিডে ওই গৃহবধূর মুখের এক অংশ ও শরীরের বিভিন্ন অংশ ঝলসে গেছে। তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে পাঠিয়েছেন।


গৃহবধূ ছোঁয়া আক্তার টাঙ্গাইল শহরের আমিন বাজার এলাকায় একটি বহুতল ভবনের ৩য় তলায় মায়ের সাথে ভাড়া বাসায় থাকতেন। তার বাবার নাম মেহেদী হাছান রতন। তার ১১ মাস বয়সী একটি ছেলে রয়েছে।


ছোঁয়ার মা সাথী খানম অভিযোগ করেন, প্রায় দেড় বছর আগে টাঙ্গাইল শহরের আশেকপুর এলাকার মৃত সাত্তার মিয়ার ছেলে সুমন বাপ্পীর সাথে তার মেয়ের বিয়ে হয়। বিয়ের পর থেকে সুমন বাপ্পী তার মেয়েকে বিভিন্ন অযুহাতে নির্যাতন করতেন। পরে তার মেয়ে স্বামীর সংসার করবে না বলে তার কাছে চলে আসে।

ঘটনার দিন সন্ধ্যায় তার মেয়েকে ফোন করে সন্তানের জন্য মাল্টা ও শিশু খাদ্য নিয়ে এসেছে। নিচে নেমে সেগুলো নেওয়ার জন্য বলা হচ্ছে। পরে ছোঁয়া আক্তার খাবার গুলো আনার জন্য নিচে যান। এর কিছুক্ষন পর চিৎকার ও কান্নার শব্দ শুনে তিনি নিচে গিয়ে দেখতে পান- তার মেয়ে মাটিতে পড়ে চিৎকার করছে। এলাকাবাসীর সহযোগিতায় মেয়েকে প্রথমে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে যান। পরে সেখান থেকে ডাক্তার ঢাকায় পাঠায়।


টাঙ্গাইল জেনারেল হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এএসআই আতিকুর রহমান জানান, গৃহবধূকে অ্যাসিড নিক্ষেপ করার পর তার স্বামী পালিয়ে গেছে। তাকে আটকের চেষ্টা করা হচ্ছে। গৃহবধূকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno