আজ- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ৮:৩০

টাঙ্গাইলে চলন্তবাসে আবারও গণধর্ষণ ॥ বাসের হেলপার গ্রেপ্তার

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলে চাঞ্চল্যকর রুপা গণধর্ষণ ও হত্যা ঘটনার বছর ঘুরতে না ঘুরতেই আবারও চলন্ত বাসে গণধর্ষণের ঘটনা ঘটেছে। বঙ্গবন্ধুসেতু-টাঙ্গাইল-ঢাকা মহাসড়কে বৃহস্পতিবার গভীর রাতে বঙ্গবন্ধুসেতু পূর্ব এলাকায় ইব্রাহিমাবাদ রেল স্টেশনের কাছে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ গাড়ির হেলপার নাজমুলকে(২২) গ্রেপ্তার করেছে। ধর্ষক নাজমুল ভূঞাপুরের ৩নং পুনর্বাসন এলাকার আতোয়ার রহমানের ছেলে। গাড়ির সুপারভাইজার বিষু ও ড্রাইভার আলম পলাতক রয়েছে।
বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার অফিসার ইনচার্জ(ওসি) মোশারফ হোসেন জানান, বৃহস্পতিবার(৩০ আগস্ট) রাত সাড়ে ১২ টার দিকে টাঙ্গাইল থেকে ছেড়ে যাওয়া একটি বাস যাত্রী নিয়ে বঙ্গবন্ধু সেতু পূর্বপাড় বাসস্ট্যান্ডে যাচ্ছিল। রাতে এমনিতেই যাত্রী কম ছিল এবং পথিমধ্যে এক কিশোরী ছাড়া সকল যাত্রী তাদের গন্তব্যস্থলে নেমে যায়। এ সুযোগে কিশোরীকে একা থাকায় ড্রাইভার আলম, সুপারভাইজার বিষু ও হেলপার নাজমুল ওই কিশোরীকে ধর্ষণ করে। ধর্ষিতা মেয়েটির আর্তচিৎকার মহাসড়কে টহলরত পুলিশ শুনতে পেয়ে বাসটিকে অনুসরণ করে বঙ্গবন্ধুসেতু পূর্বপাড় বাসস্ট্যান্ডে গিয়ে হাতে-নাতে হেলপার নাজমুলকে ধরে ফেলে। পুলিশের উপস্থিতি টের পেয়ে ড্রাইভার ও সুপারভাইজার পালিয়ে যায়।
ওসি জানান, পরে কিশোরীটিকে উদ্ধার করে তারা হেফাজতে রাখে। নাম-ঠিকানা বলতে না পাড়ায় মেয়েটি বুদ্ধি প্রতিবন্ধী হতে পারে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে। এ কারণে তার পরিচয় পাওয়া যায়নি।
ওসি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে শুক্রবার(৩১ আগস্ট) বিকালে গ্রেপ্তারকৃত হেলপার নাজমুলকে টাঙ্গাইল আদালতে সোপর্দ করা হয়। নাজমুল এ ঘটনায় জড়িত থাকার বিষয়ে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। কিশোরীটি বর্তমানে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এদিকে, শনিবার(১ সেপ্টেম্বর) দুপুরে গণধর্ষণের ঘটনায় প্রতিবন্ধী কিশোরীর ডাক্তারি পরীক্ষা সম্মন্ন হয়েছে। টাঙ্গাইল জেনারেল হাসপাতালের চিকিৎসক ডা. রেহেনা পারভীন ডাক্তারি পরীক্ষা করেন। তিনি জানান, প্রাথমিকভাবে ধর্ষণের আলামত পাওয়া গেছে।
টাঙ্গাইল জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. নারায়ন চন্দ্র সাহা জানান, শুক্রবার দুপুর আড়াইটার দিকে মেয়েটিকে হাসপাতালে ভর্তি করা হয়। নাম-ঠিকানা বলতে না পারায় তাকে প্রতিবন্ধী বলেই মনে হচ্ছে। শনিবার দুপুরে তার ডাক্তারি পরীক্ষা করা হয়েছে। আরো কিছু পরীক্ষা-নীরিক্ষা করা হবে। তারপরই নিশ্চিতভাবে বিস্তারিত বলা যাবে। তবে, প্রাথমিকভাবে ধর্ষণের আলামত পাওয়া গেছে বলেও জানান তিনি।

 

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno