আজ- ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  সকাল ১০:৪৯

টাঙ্গাইলে চার খুন সহ ছয় মামলার পলাতক আসামি গ্রেপ্তার

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলে পৃথক চারটি খুন সহ ছয়টি মামলায় পলাতক আসামি মো. মজনু মিয়াকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন(র‌্যাব)। গ্রেপ্তারকৃত মো. মজনু মিয়া(৪২) টাঙ্গাইল সদর উপজেলার খোর্দ্দ যুগনী গ্রামের আয়নাল হকের ছেলে। শুক্রবার (৩ মার্চ) দিনগত রাতে ঢাকা মহানগরীর যাত্রাবাড়ী থানার সায়দাবাদ এলাকা তাকে গ্রেপ্তার করা হয়। শুক্রবার রাতে র‌্যাব-১৪ প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে।


র‌্যাব-১৪ প্রেসবিজ্ঞপ্তিতে জানায়, সিপিসি-৩ টাঙ্গাইল ক্যাম্পের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার ঢাকা মহানগরীর যাত্রাবাড়ী থানার সায়দাবাদ এলাকায় অভিযান চালায়। অভিযানে টাঙ্গাইল জেলার বিভিন্ন স্থানে চারটি খুনসহ ডাকাতি ও অস্ত্র মামলায় পলাতক আসামি মো. মজনু মিয়াকে গ্রেপ্তর করা হয়।

গ্রেপ্তারকৃত মজনু এলাকায় বিভিন্ন সময়ে চাঁদাবাজি, সন্ত্রাসী, নাশকতা, খুন, অপহরণ, ধর্ষণসহ নানাবিধ অপরাধে জড়িত ছিল। মজনুর বিরুদ্ধে চারটি হত্যা, একটি ডাকাতি এবং একটি অস্ত্র মামলা রয়েছে। ওই মামলাগুলোতে তার বিরুদ্ধে আদালত গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছে। তিনি দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন জায়গায় নিজের পরিচয় গোপন করে আত্মগোপনে ছিল।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno