আজ- ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  ভোর ৫:৪৯

টাঙ্গাইলে ছাত্রদল নেতার অশ্লীল ভিডিও ভাইরাল

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল সদর থানা ছাত্রদলের সদস্য সচিব আব্দুর রাজ্জাকের একটি আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। আপত্তিকর ভিডিওটি বর্তমানে টাঙ্গাইলে টক অব দ্যা টাউনে পরিণত হয়েছে।


ভিডিওটিতে দেখা যায়, এক নারীর সঙ্গে তিনি অশোভন অঙ্গভঙ্গি করে ভিডিও কলে অশ্লীল কথা বলছেন। বিষয়টি নিয়ে টাঙ্গাইল জেলা ছাত্রদল অস্বস্তিকর অবস্থায় পড়েছে। দলের মধ্যে সমালোচনার ঝড় বইছে। থানা ছাত্র দলের সদস্য সচিব রাজ্জাক সদর উপজেলার ছিলিমপুর ইউনিয়নের বরুহা গ্রামের সিরাজুল হক সিরুর ছেলে।


ভাইরাল হওয়া ওই ভিডিওতে অনেকে নানা ধরণের নেতিবাচক মন্তব্য করছেন। কেউ কেউ বলছেন- বিএনপি যেখানে এক দফা আন্দোলনে ব্যস্ত, এই সময়ে থানা ছাত্রদলের সদস্য সচিব সামাজিক যোগাযোগ মাধ্যমে জনৈক নারীর সঙ্গে ভিডিও কলে আপত্তিকর ও অশ্লীল কথাবার্তায় ব্যস্ত। এরাই আবার দেশের মানুষের মঙ্গলে নিজেদের বিলিয়ে দেবে!


ভিডিও ভাইরাল হওয়া ছাত্রদল নেতা আব্দুর রাজ্জাক জানান, তাকে নিয়ে ষড়যন্ত্র চলছে। এটি একটি চক্রান্ত। প্রথমে তার সাথে বন্ধুত্ব করেছে- পরে উলঙ্গ হয়ে ভিডিও কলে কথা বলেছে। সেগুলো স্ক্রিন রেকর্ড করে তার কাছে টাকা চেয়েছে। টাকা না দিলে তারা ভিডিও ভাইরাল করে দিবে। তিনি টাকা দেননি, এখন তারা সেই ভিডিও ভাইরাল করেছে।


এ বিষয়ে টাঙ্গাইল জেলা ছাত্রদল সদস্য সচিব আবদুল বাতেন জানান, ভিডিওটি তিনি দেখে এক প্রকার অস্বস্তিতে ভুগছেন। তিনি যেটা করেছেন- সেটা শাস্তিযোগ্য অপরাধ। বিষয়টি নিয়ে কেন্দ্রীয় ছাত্রদল নেতাদের সাথে বলবেন। নেতৃবৃন্দ যে সিদ্ধান্ত দেন- সে অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno