আজ- ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার  বিকাল ৪:৫৬

টাঙ্গাইলে জাতীয় যক্ষা বিষয়ক কর্মশালা

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলে জাতীয় যক্ষা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। রোববার(২৫ আগস্ট) দুপুরে স্বাস্থ অধিদপ্তরের সহযোগিতা ও টাঙ্গাইল সিভিল সার্জনের কার্যালয়ের উদ্যোগে জাতীয় যক্ষা নিরোধ কর্মসূচি (এনটিপি) শহরের একটি রেস্টুরেণ্টে এ কর্মশালার আয়োজন করা হয়।

কর্মশালায় প্রধান আতিথি ছিলেন, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক।

টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. শরিফ হোসেন খাননের সভাপতিত্বে কর্মশালায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মোশারফ হোসেন খান, ঢাকার মাহাখালীস্থ স্বাস্থ অধিদপ্তরের এমবিডিসি’র পরিচালক অধ্যাপক ডা. মো শামিউল ইসলাম, টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ ও হাসপাতালের অধ্যক্ষ ডা. নুরুল আমিন মিঞা, স্বাস্থ ও পরিবার পরিকল্পনা অধিদপ্তরের সিনিয়র সহকারী সচিব এসএম জাহাঙ্গীর হোসেন, টাঙ্গাইল জেনারেল হাসপাতালের তত্ত¡াবধায়ক ডা. নারায়ন চন্দ্র সাহা. জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের উপ-পরিচালক লুৎফুল কিবরিয়া প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, সিভিল সার্জন কার্যালয়ের সিনিয়র স্বাস্থ বিষয়ক কর্মকর্তা মঞ্জুর হাসান তালুকদার।

এ সময় বিভিন্ন উপজেলা থেকে আগত স্বাস্থ অধিদপ্তরের কর্মকর্তা ও টাঙ্গাইলের প্রিণ্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno