আজ- ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  বিকাল ৪:০৪

টাঙ্গাইলে ডিস ব্যবসায়ী সন্ত্রাসী হামলার শিকার

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল শহরের বেড়াডোমা রোড ডাইভারশনে বুধবার(৯ ফেব্রয়ারি) রাত সাড়ে নয়টার দিকে ডিস ও ইণ্টারনেট ব্যবসায়ী মোমিনুর রহমান(৪২) সন্ত্রাসী হামলার শিকার হয়ে গুরুতর আহত হয়েছেন।

বর্তমানে তিনি ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। মোমিনুর রহমান পৌরসভার পারদিঘুলিয়ার মৃত আজিজুর রহমান চৌধুরীর ছেলে।


প্রত্যক্ষদর্শী ও আহতের পারিবারিক সূত্রে জানা যায়, বেড়াডোমা সাবান ফ্যাক্টরির কাছে অবস্থিত ইউজার চয়েজ ক্যাবল ও ইণ্টারনেট অফিস থেকে প্রতিদিনের ন্যায় মোমিনুর পারদিঘুলিয়ার বাসায় ফিরছিলেন। পথিমধ্যে বেডাডোমা রোড ডাইভারশনে পৌঁছামাত্র কয়েকজন মুখোশধারী সন্ত্রাসী তার উপর বিভিন্ন দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়।

হামলায় তার দুই হাত, মাথা ও নাক ক্ষতবিক্ষত হয়। তার ডান হাতের তিনটি আগুল বিচ্ছিন্ন হয়ে যায়। এছাড়া দায়ের কোপের আঘাতে তার নাক কেটে ঝুলে যায়। পরে তাকে দ্রুত টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অপরেশন শেষে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে স্থানান্তর করা হয়।


মোমিনুরের বড়বোন কামরুন্নাহার বলেন, তার ভাই মামুন ও তার বন্ধু আলাউদ্দিন গুরুতর আহত মোমিনুরকে উদ্ধার করে প্রথমে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। হামলাকারীরা মুখোশ পরে থাকায় কাউকে চিনতে পারা যায়নি।


মোমিনুরের বড় ভাই মাহবুব চৌধুরী মনি জানান, ঢাকা পঙ্গু হাসপাতালে বুধবার রাতেই মোমিনুলের জরুরি অপারেশন করা হয়েছে। বর্তমানে তার অবস্থা সংকটাপন্ন তাই তারা মামলা করতে পারেননি। অবস্থার উন্নতি হলে তারা আইনগত ব্যবস্থা নিবেন।

টাঙ্গাইল সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) মীর মোশারফ হোসেন জানান, ঘটনাটি জেনে তিনি বুধবার রাতেই ঘটনাস্থল ও টাঙ্গাইল জেনারেল হাসপাতালে গিয়ে আহতের অবস্থা পর্যবেক্ষণ করেন।

তবে আহতের পরিবার থেকে এখনও কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno