আজ- ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার  বিকাল ৪:৩৮

টাঙ্গাইলে দুই গ্রামবাসীর সংঘর্ষে ওসি সহ আহত ২০

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ভূঞাপুর ও কালিহাতী উপজেলার পাশাপাশি দুই গ্রামের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে ভূঞাপুর থানার ওসি সহ অন্তত ২০জন আহত হয়েছেন।

গত ২৭ ও ২৬ মার্চ(শনি ও শুক্রবার) পূর্ব শত্রুতার জের ধরে ভূঞাপুর উপজেলার নিকরাইল বাজারে দফায় দফায় দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুল ওহাবসহ তিনজনকে ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্যদের স্থানীয় বিভিন্ন বেসরকারি ক্লিনিকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এ ঘটনায় এলাকায় বর্তমানে থমথমে অবস্থা বিরাজ করছে। বড় ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

স্থানীয়রা জানায়, ভূঞাপুর উপজেলার নিকরাইল বাজার সংলগ্ন স্কুল-কলেজ রয়েছে। সেখানে আসা-যাওয়ার পথে ছাত্রীদের উত্ত্যক্ত করাকে কেন্দ্র করে ভূঞাপুরের নলুয়া এবং কালিহাতীর গোহালিয়াবাড়ি গ্রামের লোকজনের মধ্যে বেশ কিছুদিন ধরে বিরোধ চলছিল। ওই বিরোধের জের ধরে ২৬ মার্চ বিকালে ঝগড়া হর সূত্রপাত হয়।

ভূঞাপুর থানার ওসি মোহাম্মদ আব্দুল ওহাব জানান, পূর্ব শত্রতার জের ধরে ২৬ মার্চ বিকালে নিকরাইল বাজারে উপজেলার নলুয়া এলাকার ও পাশের কালিহাতী উপজেলার গোহালিয়া বাড়ি গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ শুরু হয়। এতে দেশীয় অস্ত্র নিয়ে দুই গ্রামের লোকজন সংঘর্ষে অংশ নেয়।

খবর পেয়ে ভূঞাপুর থানা পুলিশ ঘটনাস্থল পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। এসময় তিনি সহ উভয়পক্ষের অন্তত ২০ জন আহত হয়। পরদিন দুই গ্রামের মধ্যে দফায় দফায় ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

আহতদের মধ্যে খায়রুল নামে একজনকে আশঙ্কাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

ওসি আরও জানান, অপ্রীতিকর ঘটনা এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কথা বলে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno