আজ- ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  দুপুর ২:৫২

টাঙ্গাইলে দুই ট্রাকের সংঘর্ষে চালক নিহত

 

দৃষ্টি নিউজ:

বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার গোহালিয়াবাড়ী ইউনিয়নের জোকারচর নামক স্থানে রোববার(১৩ মার্চ) সকালে দুই ট্রাকের মুখোমুখী সংঘর্ষে এক ট্রাকের চালক নিহত ও অপর ট্রাকের চালক গুরুতর আহত হয়েছেন।

নিহত ট্রাক চালক শাহীন(৩০) বগুড়া জেলার শেরপুর উপজেলার মাগুরবাড়ী গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে।


এদিকে, মহাসড়কে দুর্ঘটনার কারণে উত্তরবঙ্গগামী লেনে সেতুর পূর্ব গোলচত্ত্বর থেকে সল্লা পর্যন্ত প্রায় ১০ কিলোমিটার এলাকাজুড়ে যানজটের সৃষ্টি হয়। পরে দুর্ঘটনা কবলিত ট্রাক দুটি সরিয়ে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।


বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার অফিসার ইনচার্জ(ওসি) সফিকুল ইসলাম জানান, সিমেণ্ট বোঝাই একটি ট্রাক বগুড়ার দিকে যাচ্ছিল। ট্রাকটি জোকারচর পৌঁছলে টাঙ্গাইলগামী বালুবাহী ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। পরে অপর একটি কাভার্ডভ্যান এসে দুর্ঘটনা কবলিত দুই ট্রাকের পেছনে ধাক্কা দেয়।


তিনি জানান, দুর্ঘটনায় সিমেণ্টবাহী ট্রাক চালক শাহীন নিহত এবং বালুবাহী ট্রাক চালক রফিকুল ইসলাম(৪০) গুরুতর আহত হন। আহত ট্রাক চালককে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আইনি প্রক্রিয়া শেষে নিহত শাহীনের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। দুর্ঘটনার কারণে কিছু সময়ের জন্য মহাসড়কে যানজটের সৃষ্টি হলেও দুর্ঘটনা কবলিত ট্রাকগুলো সরিয়ে নিলে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno