আজ- ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  ভোর ৫:৩১

টাঙ্গাইলে দুটি আগ্নেয়াস্ত্র সহ যুবক গ্রেপ্তার

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলে একটি রিভলবার ও একটি ওয়ান শ্যুটারগানসহ সজিব আহম্মেদ (২৮) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে টাঙ্গাইল র‌্যাব-১২। মঙ্গলবার (৯ জানুয়ারি) গভীর রাতে টাঙ্গাইল সদর উপজেলা বেড়াডোমা এলাকা থেকে সজিব আহম্মেদকে গ্রেপ্তার করা হয়। গ্রেগ্রপ্তারকৃত সজিব আহম্মেদ সদর উপজেলা বেড়াডোমা এলাকার মৃত আয়নাল হকের ছেলে।
বুধবার (১০ জানুয়ারি) দুপুরে টাঙ্গাইল র‌্যাব-১২, সিপিসি-৩ এর কোম্পানি কমান্ডার রবিউল ইসলাম এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।
টাঙ্গাইল র‌্যাব-১২, সিপিসি-৩ এর কোম্পানি কমান্ডার রবিউল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে টাঙ্গাইল র‌্যাব-১২ এর একটি দল মঙ্গলবার গভীর রাতে বেড়াডোমা এলাকায় মৃত আয়নাল হকের বাড়ির দক্ষিণ পাশের বাগানে অভিযান চালিয়ে সজিবকে আটক করে। পরে, আটককৃত সজিবের কাছ থেকে একটি রিভলবার ও একটি ওয়ান শ্যুটারগান উদ্ধার করা হয়।
র‌্যাব আরো জানায়, সজিব দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজশে টাঙ্গাইল শহর সহ আশপাশ এলাকায় ডাকাতি, খুন, চাঁদাবাজিসহ বিভিন্ন প্রকার অপরাধমূলক কর্মকান্ড করে আসছিল। এলাকায় অবৈধভাবে আধিপত্য বিস্তার, সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনার মাধ্যমে চাঁদাবাজি, ছিনতাই ও লোকজনকে ভয়ভীতি, হুমকিসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডে আগ্নেয়াস্ত্র ব্যবহার করে থাকে সজিব। এ ব্যাপারে টাঙ্গাইল মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno