আজ- ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  দুপুর ১:২৬

টাঙ্গাইলে দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে সিপিবি’র বিক্ষোভ

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল শহরে বাংলাদেশের কমিউনিস্ট পার্টির(সিপিবি) উদ্যোগে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। দ্রব্যমূল্যের ক্রমাগত বৃদ্ধির প্রতিবাদে বুধবার(১৬ ফেব্রুয়ারি) সকালে ওই কর্মসূচি পালন করা হয়।


টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি চলাকালে অতিথি হিসেবে বক্তব্য রাখেন- কমিউনিস্ট পার্টির জেলা শাখার সভাপতি অধ্যক্ষ আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক ওয়াহিদুজ্জামান মতি, সদস্য হেমায়েত হোসেন হিমু, ইকবাল হোসেন।

এ সময় বাংলাদেশ মহিলা পরিষদের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি বেগম শামসুন্নাহার শান্তি, কমিউনিস্ট পার্টির গোপালপুর শাখার সভাপতি হবিবর রহমান, সাধারণ সম্পাদক এমএ মাসুদ, ঘাটাইল শাখার সাধারণ সম্পাদক সরকার আবুল কাশেম ও কালিহাতী শাখার সাধারণ সম্পাদক রায়হানা ফেরদৌসী প্রমুখ বক্তব্য রাখেন।


বক্তারা বলেন, দেশে দিনদিন চাল, ডাল, ভোজ্য তেলসহ নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম বেড়ে মানুষের ক্রয় কত্ষমতার বাইরে চলে গেছে। তেল-গ্যাস-বিদ্যুতের মূল্যও দফায় দফায় বাড়ানো হচ্ছে। এতে নিম্ন আয়ের মানুষের মধ্যে নাভিশ্বাস উঠেছে।

বক্তারা তেল-গ্যাম ও বিদ্যুতের মূল্য না বাড়ানোর জন্য সরকারের প্রতি আহ্বান জানান। অন্যথায় কঠোর কর্মসূচি দেওয়ার হুসিয়ারী দেন তারা।


এরআগে একই দাবি নিয়ে নেতাকর্মীরা একটি বিক্ষোভ মিছিল শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno