আজ- ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  রাত ১১:৪১

টাঙ্গাইলে নতুন ২৮ জনের করোনা শনাক্ত

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলে নতুন করে ২৮ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত রোগীর সংখ্যা হচ্ছে ২১৯ জন। এদের মধ্যে ৫ জনের মৃত্যু হয়েছে।

এছাড়া সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৫৮ জন। টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মোহাম্মদ ওয়াহীদুজ্জামান শুক্রবার(৫ জুন) বিষয়টি নিশ্চিত করেছেন।

সিভিল সার্জন অফিসের তথ্য মতে, নতুন করোনা শনাক্ত ব্যক্তিদের মধ্যে কালিহাতীতে ৭ জন, মির্জাপুরে ৫, ভূঞাপুরে ২, সদরে ৬, গোপালপুরে ১, সখীপুরে ২, দেলদুুয়ারে ১ এবং নাগরপুর উপজেলায় ৪ জন। নতুন আক্রান্ত ২৮ জনের মধ্যে একজন চিকিৎসক, একজন নার্স এবং দুইজন মেডিকেল অ্যাসিস্ট্যান্ট রয়েছেন।

নতুন আক্রান্তদের মধ্যে নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন নারী চিকিৎসক রয়েছেন। এর আগে ওই চিকিৎসকের স্বামী উপজেলা সহকারী কমিশনার(ভূমি) করোনায় আক্রান্ত হন। নতুন করে একই হাসপাতালের মেডিকেল অ্যাসিস্ট্যান্ট, ১ জন সাবেক সেনা সদস্য এবং এক গার্মেণ্টকর্মী করোনায় আক্রান্ত হন। কালিহাতীতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন সিনিয়র নার্স এবং মেডিকেল অ্যাসিস্ট্যান্ট করোনায় আক্রান্ত হয়েছেন।

টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মোহাম্মদ ওয়াহীদুজ্জামান জানান , ২৯ মে ৭৯ জনের নমুনা ৩১ মে ১৪৯ জনের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়। শুক্রবার (৫ জুন) দুইদিনের নমুনার ফলাফল একত্রে আসে। এতে নতুন করে ২৮ জনের করোনা ভাইরাস পজেটিভ আসে। এ পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৫৮ জন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno