আজ- ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  বিকাল ৫:২১

টাঙ্গাইলে নমুনা সংগ্রহ অর্ধশত :: ২২ জনের ফলাফলে সবগুলো নেগেটিভ

 

দৃষ্টি নিউজ:

নভেল করোনা ভাইরাস(কোভিড-১৯) পরীক্ষার জন্য টাঙ্গাইলের বিভিন্ন উপজেলায় ৫০ জনের নমুনা সংগ্রহ করে ঢাকার রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটে (আইইডিসিআর) পাঠানো হয়েছে।

এর মধ্যে রোববার(৫ এপ্রিল) পর্যন্ত ৩২ জন এবং সোমবার(৬ এপ্রিল) সকালে নতুন করে ১৮ জনের নমুনা সংগ্রহ করা হয়। এ পর্যন্ত ২২ জনের রিপোর্ট হাতে পেয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ। এদের সবার ফলাফল নেগেটিভ এসেছে।

সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, সদর উপজেলার ৩ জন, নাগরপুর উপজেলার ২ জন, মির্জাপুর উপজেলার ৫ জন, বাসাইল উপজেলার ৩ জন, সখীপুর উপজেলার ১০জন, কালিহাতী উপজেলার ৫ জন, ঘাটাইল উপজেলার ৩ জন, মধুপুর উপজেলার ৮ জন, ধনবাড়ী উপজেলার ৪ জন, গোপালপুর উপজেলার ৪ জন, ভূঞাপুর উপজেলার ২ জন ও দেলদুয়ারে ১ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়। এছাড়া জেলায় এখন পর্যন্ত ৩ জন আইসোলেশনে রয়েছেন।

টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মোহাম্মদ ওয়াহিদুজ্জামান বলেন, সোমবার সকাল পর্যন্ত জেলার বিভিন্ন উপজেলায় ৫০ জনের নমুনা সংগ্রহ করে বিভিন্ন সময় ঢাকায় পাঠানো হয়। এদের মধ্যে ২২ জনের ফলাফল পাওয়া গেছে। সবগুলোর ফলাফল নেগেটিভ এসেছে। এর মানে এদের কেউ করোনা ভাইরাসে আক্রান্ত নয়। বাকি রিপোর্টগুলো খুব তাড়াতাড়ি হাতে পাওয়া যাবে।

তিনি আরো বলেন, জেলার প্রতিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা ভাইরাস শনাক্তের জন্য নমুনা সংগ্রহ করা হচ্ছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno