আজ- ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  সকাল ৮:০১

টাঙ্গাইলে নিখোঁজ কলেজছাত্রের ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলে নিখোঁজ হওয়ার ছয়দিন পর লৌহজং নদী থেকে আব্দুল্লাহ আল-মামুন ওরফে আশিক (১৮) নামে এক কলেজছাত্রের ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার(৫ মে) বিকালে জেলা শহরের কাগমারা এলাকায় লৌহজং নদীতে ভাসমান অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়। আশিক ওই এলাকার বাসিন্দা রাশেদুল ইসলাম নামে এক পুলিশ সদস্যের ছেলে ও মাহমুদুল হাসান আদর্শ কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন।

স্থানীয় সূত্রে জানাগেছে, মঙ্গলবার বিকালে আশিকের বাড়ির কাছেই লৌহজং নদীতে মরদেহ ভাসতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। এসময় ওই ছাত্রের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন ছিল। ধারণা করা হচ্ছে, ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি আঘাতের মাধ্যমে আশিককে হত্যা করে নদীতে ফেলে দেওয়া হয়েছিল।

উদ্ধারকৃত কলেজ ছাত্রের পারিবারিক সূত্রে জানা যায়, আশিক গত ৩০ এপ্রিল রাতে একই এলাকায় তার প্রেমিকার বাসায় মোবাইলফোন আনতে গিয়ে নিখোঁজ হন। এ বিষয়ে আশিকের মা টাঙ্গাইল সদর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন।

পুলিশের ঢাকা রেঞ্জ রিজার্ভ ফোর্সে কর্মরত আশিকের বাবা রাশেদুল ইসলাম জানান, কয়েক মাস আগে থেকে প্রতিবেশি এক মেয়ের সঙ্গে তার ছেলের আশিকের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। আশিক ওই মেয়ের সঙ্গে কথা বলার জন্য তাকে একটি মোবাইলফোন উপহার দেন। পরে মেয়ের বড় ভাই বিষয়টি জানতে পেরে আশিককে মোবাইলফোন ফেরত নিতে তাদের বাসায় ডাকেন। আশিক গত ৩০ এপ্রিল রাত ৮টার দিকে ওই মেয়ের বাসায় ফোনটি আনতে যান। এরপর থেকেই আশিক নিখোঁজ ছিলেন।

আশিকের বড় বোন লিমা আক্তার জানান, তার ভাই আশিক ওই মেয়ের বাসায় মোবাইল আনতে গিয়ে নিখোঁজ হন। মেয়ের পরিবারের সদস্যরা তার ভাইকে হত্যা করে লাশ গুম করার চেষ্টা করেছেন বলে তার অভিযোগ।

এ বিষয়ে টাঙ্গাইল সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) মীর মোশারফ হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ওই মেয়েটিকে এবং তার বাবা-মা ও কয়েকজন স্বজনকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্য-উপাত্ত যাচাই-বাছাই করা হচ্ছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। তদন্ত সাপেক্ষে এ ঘটনায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno