আজ- ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  সন্ধ্যা ৬:১৯

টাঙ্গাইলে পুলিশ মেমোরিয়াল ডে পালিত

 

‌দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলে নানা কর্মসূচির মধ্য দিয়ে পুলিশ মেমোরিয়াল ডে পালিত হয়েছে। বুধবার(১ সভুঅ) সকালে জেলা পুলিশ লাইনস মাঠে আত্মোৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মরণে শহিদ বেদীতে পুষ্পস্তবক অর্পণ ও তাদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও এক মিনিট নিরবতা পালন করা হয়।


টাঙ্গাইল জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইনসের মাল্টিপারপাস শেডে স্মরণ সভায় প্রধান অতিথি ছিলেন, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান একুশে পদকপ্রাপ্ত বীরমুক্তিযোদ্ধা ফজলুর রহমান ফারুক।


টাঙ্গাইলের পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সারের সভাপতিত্বে স্মরণ সভায় উপস্থিত ছিলেন, মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টারের কমাড্যান্ট মঈনুল হোসেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আইরিন আক্তার, সিআইডি’র পুলিশ সুপার বেলায়েত হোসেন, টাঙ্গাইলের সিভিল সার্জন মিনহাজ উদ্দিন মিয়া, টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনছারী, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ প্রমুখ।


স্মরণসভা শেষে দেশের বিভিন্ন প্রান্তে দায়িত্ব পালনকালে আত্মোৎসর্গকারী টাঙ্গাইলের ৯১ জন পুলিশ সদস্যের পরিবারের হাতে ক্রেস্ট ও উপহার তুলে দেওয়া হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno