আজ- ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  বিকাল ৩:৪২

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ পাঁচজন নিহত

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ পাঁচজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো সাতজন। রোববার(৪ আগস্ট) সকালে মির্জাপুর ও ঘাটাইল এবং শনিবার(৩ আগস্ট) রাত ১২টার দিকে দেলদুয়ার উপজেলায় পৃথক এ দুর্ঘটনা ঘটে।

বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়কে মির্জাপুর উপজেলার কদিম দেওহাটা নামকস্থানে রোববার(৪ আগস্ট) অটোরিকশা ও বাসের মুখোমুখী সংঘর্ষে স্বামী-স্ত্রীসহ তিন জন নিহত ও দুই ব্যক্তি আহত হন। আহতদের মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। এতে নিহতরা হচ্ছেন, মির্জাপুর পৌর সদরের বাইমহাটি আদালতপাড়া গ্রামের ফালু মিয়ার ছেলে শরিফুল(৪০), বহুরিয়া ইউনিয়নের চান্দুলিয়া গ্রামের পাখি সিকদারের ছেলে জাহাঙ্গীর(৩৫) ও তার স্ত্রী তাসলিমা বেগম(২৮)।

মির্জাপুর থানার উপ-পরিদর্শক(এসআই) আব্দুস সামাদ জানান, গাজীপুর থেকে ছেড়ে আসা টাঙ্গাইলগামী যাত্রীবাহী বাস উপজেলার কদিম দেওহাটা এলাকার পৌঁছলে একটি অটোরিকশার সাথে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তাসলিমা বেগম নামে এক নারী নিহত হয় এবং নিহতের স্বামীসহ দুই জন আহত হয়। আহতদের উদ্ধার করে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার দুপুরের দিকে ওই দুইজনের মৃত্যু হয়। পুলিশ ঘাতক বাসটিকে আটক করলেও চালক পালিয়ে যায়।

এদিকে, টাঙ্গাইলের ঘাটাইলের গারোবাজার এলাকায় রোববার সকালে মালবাহী একটি ট্রাক ব্যাটারীচালিত অটোভ্যানকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ওই ভ্যানের যাত্রী কালাম মিয়া(৫০) নিহত ও পাঁচজন আহত হয়। আহত পাঁচজনকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। নিহত কালাম মিয়া ঘাটাইল উপজেলার চারিয়াবাইদ গ্রামের আফসার আলীর ছেলে।
ঘাটাইল উপজেলার সাগরদিঘী পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই ফজলুল হক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

অন্যদিকে, শনিবার(৩ আগস্ট) গভীর রাতে দেলদুয়ার উপজেলার মহেড়া সাইনবোর্ড এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাসকে সাইড দিতে গিয়ে লাকরি ভর্তি একটি ট্রাক পাশের খাদে পড়ে যায়। এতে ট্রাকের উপর ঘুমিয়ে থাকা সোরহাব হোসেন নিহত হয়। নিহত সোরহাব হোসেন(৫০) গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বড় কাঞ্চনপুর গ্রামের সদর উদ্দিন মন্ডলের ছেলে।
দেলদুয়ার থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল হান্নান জানান, নিহত সোরহাব হোসেন ওই ট্রাকের লোড- আনলোডের কাজ করতেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno