আজ- ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার  রাত ১:৫৩

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৭ আহত ৬

 

দৃষ্টি নিউজ:


বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইল সদর উপজেলার খুদিরাপুর এলাকায় ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত ও অন্তত ছয়জন আহত হয়েছেন। বৃহস্পতিবার(৭ সেপ্টেম্বর) দুপুর সোয়া ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে। অঅহতদের হাসপাতালে নেয়ার পথে আরো একজনের মৃত্যু হয়। এ ঘটনায় নিহতদের সংখ্যা আরো বাড়তে পারে বলে জানাগেছে।
এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সার্জেন্ট জাহাঙ্গীর আলম জানান, বৃহস্পতিবার দুপুরে মহাসড়কের খুদিরামপুর এলাকায় ঢাকামুখী একটি মাইক্রোবাসের সাথে উত্তরবঙ্গগামী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসের চার যাত্রী নিহত হন। আহতদের হাসপাতালে নেয়ার পথে আরো এক যাত্রীর মৃত্যু হয়। খবর পেয়ে টাঙ্গাইল ফায়ার সার্ভিস ও পুলিশ উদ্ধার তৎপরতা চালায়। এই ঘটনায় উভয় গাড়ির অন্তত ৬ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেয়া হয়েছে। নিহতদের নাম-পরিচয় এখনও পাওয়া যায়নি। 
অপরদিকে, টাঙ্গাইল-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কে মধুপুর উপজেলার টেলকি নামক স্থানে বৃহস্পতিবার(৭ সেপ্টেম্বর) সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। নিহতরা হচ্ছেন, হাসনাত চৌধুরী হিমেল এবং সিরাজুল ইসলাম সোহাগ। নিহতের দুইজনের বাড়ি টাঙ্গাইল সদর উপজেলার এনায়েতপুর গ্রামে।
প্রত্যক্ষদর্শীরা জানান, হিমেল-সোহাগসহ আরো বেশ কয়েকজন গত ৫ সেপ্টেম্বর মোটরসাইকেলযোগে নেত্রকোনায় বেড়াতে যান। বৃহস্পতিবার নেত্রকোনা থেকে টাঙ্গাইলে ফেরার পথে আঞ্চলিক মহাসড়কে মধুপুর উপজেলার টেলকি নামকস্থানে পৌঁছলে হঠাৎ তাদের মোটর সাইকেলটি একটি গাছের সাথে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলে সিরাজুল ইসলাম সোহাগ নিহত ও হাসনাত চৌধুরী হিমেল গুরুতর আহত হন। আহত হিমেলকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে হিমেলকে উন্নত চিকিৎসার জন্য গাজীপুরে নেয়ার পথে তার মৃত্যু হয়।

 

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno