আজ- ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  সকাল ১০:৪৪

টাঙ্গাইলে প্রতীক বরাদ্দে পর নৌকার প্রার্থীকে ট্রাক প্রতীকের সমর্থন

 

দৃষ্টি নিউজ:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৫ (সদর) আসনে প্রতীক বরাদ্দের পর আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মামুন অর রশিদের নৌকা প্রতীককে সমর্থন দিয়ে ট্রাক প্রতীকের প্রার্থী(স্বতন্ত্র) জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জামিলুর রহমান মিরন নিজের প্রার্থীতা প্রত্যাহার করে নিয়েছেন। সোমবার(১৮ ডিসেম্বর) দুপুরে জেলা পরিষদের সভা কক্ষে আনুষ্ঠানিকভাবে এ ঘোষণা দেন তিনি।


প্রার্থীতা প্রত্যাহার করে নৌকা প্রতীককে সমর্থন দিয়ে জামিলুর রহমান মিরন জানান, যদিও আইনি কারণে তার প্রতীক নির্বাচনে থাকছে। কিন্তু তিনি নির্বাচনে প্রার্থী থাকছেন না। কর্মী-সমর্থকদের তিনি নৌকার পক্ষে নির্বাচনী প্রচারণা সহ সব কাজে অংশ নেওয়ার আহŸান জানান।


এ সময় আওয়ামী লীগ দলীয় প্রার্থী মামুন অর রশিদ, টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নাহার আহমেদ, যুগ্ম-সাধারণ সম্পাদক সুভাষ চন্দ্র সাহা, প্রচার ও প্রকাশনা সম্পাদক সৈয়দ মাহমুদ তারেক পুলু, সদর উপজেলা পরিষদের সভাপতি ফারুক হোসেন মানিক, সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন খান তোফা, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ রৌফ, জেলা আওয়ামী যুবলীগের সভাপতি মাসুদ পারভেজসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


পরে জেলা পরিষদের সামনে থেকে কর্মী সভা শেষে নির্বাচন থেকে সরে দাঁড়ানো জামিলুর রহমান মিরনকে সাথে নিয়ে আওয়ামী লীগের প্রার্থী মামুন-অর-রশিদের নেতৃত্বে নৌকার পক্ষে শহরে শোডাউন বের করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno