আজ- ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  সকাল ১০:১২

টাঙ্গাইলে প্রবাসী ছেলের ছুরিকাঘাতে বাবা খুন

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল সদর উপজেলার বাঘিল ইউনিয়নের বাঘিল গ্রামে বৃহস্পতিবার(৭ ডিসেম্বর) গভীর রাতে বাবাকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগে ছেলে মাসুদ রানাকে আটক করেছে পুলিশ। নিহত পিতা ওই গ্রামের মৃত মেছের আলীর ছেলে আবু বক্কর সিদ্দিকী(৬৫)।


পুলিশ ও স্থানীয়রা জানায়, বাঘিল গ্রামের আবু বক্কর সিদ্দিকী তার ছেলে মাসুদ রানাকে প্রায় ৩-৪ মাস আগে ক্রোয়েশিয়ায় পাঠায়। পরে মাসুদ সেখান থেকে ইতালিতে যায়। সেখানে কাজ না পেয়ে মাসুদ পরিবারের কাছ থেকে প্রায় এক লাখ টাকা ধার নেয়।


নিহতের মেয়ের জামাতা সেলিম রেজা জানান, মাসুদ রানা ইতালিতে প্রথম পর্যায়ে কোন কাজ করতে পারেনি। গত দুইদিন আগে ফেসবুকের মাধ্যমে মাসুদের সাথে যোগাযোগ করা হলে তিনি বেশ উত্তেজিত হয়ে যান। পরিবারের অজান্তে মাসুদ রানা বাড়িতে এসে লুকিয়ে থাকেন।

পরে বৃহস্পতিবার গভীর রাতে মাসুদ রানা তার বাবা আবু বক্কর সিদ্দিকীকে ধারালো ছুরি দিয়ে আঘাত করে। ছেলের ছুরিকাঘাতে ঘটনাস্থলেই আবু বক্কর সিদ্দিকীর মৃত্যু হয়। পরিবারের লোকজন রাতেই নিহতের লাশ টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে আসে।


টাঙ্গাইল মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) আবু ছালাম মিয়া জানান, এ ঘটনায় শুক্রবার(৮ ডিসেম্বর) সকালে ঘাতক ছেলে মাসুদ রানাকে আটক করা হয়েছে। নিহতের লাশ টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে। থানায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno