আজ- ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  সন্ধ্যা ৭:১৫

টাঙ্গাইলে বগি লাইনচ্যূত হয়ে ট্রেন চলাচল বন্ধ

 

দৃষ্টি নিউজ:

Dristy p-3
বঙ্গবন্ধুসেতু পূর্বপাড়ে ইব্রাহিমাবাদ রেলস্টেশনের কাছে পাথাইকান্দি নামকস্থানে লালমনিরহাট এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিনসহ তিনটি বগি লাইনচ্যূত হওয়ায় উত্তরবঙ্গের সঙ্গে সারাদেশের ট্রেন চলাচল বন্ধ রয়েছে। বুধবার (৫ এপ্রিল) দিবাগত রাত ৩টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা লালমনিরহাটগামী ট্রেনটি ওই এলাকায় লাইনচ্যূত হয়।
বঙ্গবন্ধুসেতু পূর্ব থানার অফিসার ইনচার্জ মো. আছাবুর রহমান ও বঙ্গবন্ধুসেতু পূর্ব সহকারী রেলস্টেশনের(ইব্রাহিমাবাদ) মাস্টার আব্দুল মান্নান জানান, রাতে ঢাকা থেকে ছেড়ে আসা লালমনিরহাট এক্সপ্রেস ট্রেনটির ইঞ্জিনসহ তিনটি বগি বঙ্গবন্ধুসেতু পূর্ব এলঅকার পাথাইকান্দিতে লাইনচ্যূত হয়। এরপর থেকে উত্তরবঙ্গের সব ধরনের ট্রেন চলাচল বন্ধ রয়েছে। আটকা পড়েছে সিরাজগঞ্জ, ঈশ্বরদীসহ উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা বেশ কয়েকটি ট্রেন।
এছাড়া ঢাকা থেকে ছেড়ে আসা সিরাজগঞ্জ এক্সপ্রেস, চিত্রা এক্সপ্রেস, সুন্দরবন এক্সপ্রেস, ঈশ্বরদী লোকালসহ কয়েকটি ট্রেনও আটকা পড়েছে। এতে ভোগান্তিতে পড়েছেন হাজার হাজার মানুষ।
বৃহস্পতিবার(৬ এপ্রিল) সকাল ৯ টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত কোনো উদ্ধারকারী ট্রেন ঘটনাস্থলে পৌঁছায় নি। লাইনচ্যূত ট্রেনটি উদ্ধারে কার্যক্রম শুরু হয়নি। সেক্ষেত্রে উদ্ধার অভিযানে খানিকটা সময় লাগতে পারে।
বঙ্গবন্ধুসেতু পূর্ব সহকারী রেলস্টেশনের(ইব্রাহিমাবাদ) মাস্টার আব্দুল মান্নান আরো জানান, খবর দেওয়া হয়েছে, উদ্ধারকারী ট্রেন এলে উদ্ধার কার্যক্রম শুরু করা হবে। শেষ খবর পাওয়া পর্যন্ত ঢাকা থেকে উদ্ধারকারী ট্রেন সকাল ৯টার পর ঘটনাস্থলেএসে পৌছায়। এরপর তারা উদ্ধার কাজ শুরু করে। উদ্ধার কাজ চলছে বেলা ১টার মধ্যে এ লাইনে ট্রেন চলাচল স্বাভাবিক হবে বলে তারা আশা করছেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno